সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

৮১ বছর পর মায়ের দেখা পেলেন মেয়ে

সিলেটপোস্ট ডেস্ক ::মা ছাড়াই কেটে গেছে জীবনের ৮১ বছর। এর চেয়ে বড় দুঃখ আর কী হতে পারে? চেয়েছেন, মৃত্যুর আগে যেন মাকে একবারের জন্য হলেও দেখতে পান। অবশেষে ৮১ বছর বয়সে প্রথমবারের মত নিজের মায়ের দেখা পেয়েছেন এইলিন ম্যাকেন।
এইলিন ম্যাকেন বড় হয়েছেন আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনের একটি অনাথ আশ্রমে। ১৯ বছর বয়স থেকে নিজের মাকে খোঁজা শুরু করেন তিনি।
শুক্রবার (১০ মে) বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, এইলিন ম্যাককেনের মায়ের বয়স এখন ১০৩ বছর। তিনি থাকেন স্কটল্যান্ডে।
২০১৮ সালে আইরিশ রেডিও চ্যানেল আরটিইর একটি অনুষ্ঠানে মায়ের সংবাদ পাওয়ার জন্য আবেদন জানিয়েছিলেন এইলিন। চলতি বছরের শুরুর দিকে একজন চিকিৎসক জানান, তার মাকে স্কটল্যান্ডে দেখেছেন তিনি।
এ খবর জানতে পেরে এইলিন এপ্রিল মাসেই স্কটল্যান্ডে ছুটে যান। আর এভাবেই ৮১ বছর পর প্রথমবারের মতো নিজের মাকে দেখেন তিনি। সেখানে মায়ের সঙ্গে তিন দিন কাটান এইলিন। মায়ের সঙ্গে কাটানো এই তিনটি দিনকে জীবনের সেরা তিন দিন বলে অভিহিত করেছেন তিনি।
এইলিন জানান, স্কটল্যান্ডে গিয়ে তিনি যখন প্রথম তার মা এলিজাবেথকে দেখেন, তখন তিনি (এলিজাবেথ) খবরের কাগজ পড়ছিলেন।
এইলিন বলেন, আমি তাকে বলি যে আমরা আয়ারল্যান্ড থেকে এসেছি এবং তখন মা বলেন, আমার জন্ম হয়েছিল আয়ারল্যান্ডে। তখন আমি বলি, তুমি কি জান আমি তোমার মেয়ে? এ কথা শুনে মা আমার দিকে তাকায় এবং হাত ধরে।
তিন সন্তানের জননী এইলিন জানান, নিজের মাকে খুঁজে পাওয়ার পাশাপাশি তিনি জানতে পেরেছেন তার দু’জন সৎ ভাইও আছে।
এইলিন বলেন, আপনি ধারণাও করতে পারবেন না যে আমার জীবন কতটা বদলে গেছে। আমি অনেক অনেক খুশি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.