সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজবে বিরক্ত পরিবার

সিলেটপোস্ট ডেস্ক ::গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর ডেমরায় আজগর আলী হাসপাতালে লাইফসাপোর্টে রয়েছেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। শনিবার (১১ মে) রাত ১০ টার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুঞ্জন উঠে এটিএম শামসুজ্জামান আর নেই। যদিও, এই সংবাদটি সত্য নয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার কোয়েল। এর আগে, বেশ কয়েকবার একুশে পদকজয়ী এই অভিনেতার মৃত্যু গুজব ছড়িয়েছে।
কোয়েল আরো বলেন,  ‘আমার বাবা এখন পর্যন্ত জীবিত আছেন। তার অবস্থা কিছুটা উন্নতির দিকে। এরপরও কেন ছড়ানো হচ্ছে তিনি মারা গেছেন। এসব অপপ্রচার কেন চালানো হচ্ছে? জীবিত লোককে কেন বার বার মেরে ফেলছেন তারা। এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করলেন শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে।
কোয়েল বলেন, ‘আব্বার অবস্থা এখন আগের চেয়ে একটু ভালো। অথচ কারা যেন ছড়িয়ে দিলো আব্বা আর নেই। দোহাই লাগে তারা যেন এসব অপপ্রচার না করে।’
উল্লেখ্য, গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এটিএম শামসুজ্জামানকে। তার মলত্যাগে জটিলতা দেখা দিলে গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়।
সেখানে সফলভাবে অস্ত্রোপচার শেষ হয়। কিন্তু ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।
গত ৩ মে শুক্রবার সকালে তার অবস্থা কিছুটা উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয় কিন্তু আইসিইউতেই রাখা হয়। এটিএম শামসুজ্জামানের চিকিৎসা তত্ত্বাবধানকারী ডা. রবিউল আলীম এসক তথ্য গণমাধ্যমকে জানিয়েছিলেন।
কিন্তু জানা গেছে, মঙ্গলবার তার শারীরিক অবস্থার আবারও অবনতি হওয়ায় ফের লাইফ সাপোর্টে রাখা হয়েছে এই বরেণ্য অভিনেতাকে।
এটিএম শামসুজ্জামান অভিনয়ে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পান রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.