সংবাদ শিরোনাম
নগরীর কুয়ারপাড়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা:আহত ৪ আটক ৫  » «   লোভাছড়া কোয়ারিতে টাস্কফোর্সের অভিযান! জরিমানা আদায়  » «   সিলেট ডিসি অফিসের সামন থেকে প্রাভেটকার চুরি: শ্রীমঙ্গল সাতগাঁওয়ে উদ্ধার  » «   ছেলেদের পর ভারতের মেয়েদেরও হাস্যকর রানআউট (ভিডিও)  » «   এবার কুয়েতে করোনার হানা  » «   নগরীর বন্দর পয়েন্ট থেকে মাদক মামলার আসামী গ্রেফতার  » «   একুশে পদকপ্রাপ্ত কুলাউড়ার আব্দুল জব্বার প্রধানমন্ত্রীর প্রশংসায় প মূখর  » «   সালমান শাহ হত্যা: পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা কুমকুম  » «   মালয়েশিয়া একরাতেই গ্রেফতার ১৩১ বাংলাদেশী  » «   যুবমহিলা লীগ থেকে আলোচিত পাপিয়া বহিষ্কার  » «   গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «  

বুধবার দেশে ফিরবেন ওবায়দুল কাদের

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী ১৫ মে বুধবার সিঙ্গাপুর থেকে দেশে ফিরবেন বলে জানা গেছে।

ওই দিন সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে (বিজি ০৮৫ ) তার দেশে ফেরার কথা রয়েছে।

এ জন্য সেতুমন্ত্রী দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

সড়ক পরিবহন মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা আবু নাসের টিপু এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সিঙ্গাপুর সময় সকাল সাড়ে ১০টায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের টেলিফোনে কথা বলে তার দেশে ফেরার ব্যাপারে সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে ঢাকায় নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতের স্বনামধন্য হৃদরোগ সার্জন দেবী শেঠির পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গত ২০ মার্চ সেখানের ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। এর পর মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ওবায়দুল কাদের গত ৫ এপ্রিল ছাড়পত্র পান।

তবে নিয়মিত চেকআপের অংশ হিসেবে চিকিৎসকের পরামর্শে ওই হাসপাতালের কাছেই একটি ভাড়া করা বাসায় অবস্থান করছেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.