সংবাদ শিরোনাম
নগরীর কুয়ারপাড়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা:আহত ৪ আটক ৫  » «   লোভাছড়া কোয়ারিতে টাস্কফোর্সের অভিযান! জরিমানা আদায়  » «   সিলেট ডিসি অফিসের সামন থেকে প্রাভেটকার চুরি: শ্রীমঙ্গল সাতগাঁওয়ে উদ্ধার  » «   ছেলেদের পর ভারতের মেয়েদেরও হাস্যকর রানআউট (ভিডিও)  » «   এবার কুয়েতে করোনার হানা  » «   নগরীর বন্দর পয়েন্ট থেকে মাদক মামলার আসামী গ্রেফতার  » «   একুশে পদকপ্রাপ্ত কুলাউড়ার আব্দুল জব্বার প্রধানমন্ত্রীর প্রশংসায় প মূখর  » «   সালমান শাহ হত্যা: পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা কুমকুম  » «   মালয়েশিয়া একরাতেই গ্রেফতার ১৩১ বাংলাদেশী  » «   যুবমহিলা লীগ থেকে আলোচিত পাপিয়া বহিষ্কার  » «   গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «  

অবৈধ প্রবেশের অভিযোগে ৪ ভারতীয়সহ গ্রেফতার ৬

সিলেটপোস্ট ডেস্ক ::ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ প্রবেশের অভিযোগে ৪ ভারতীয় নাগরিকসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় বিদেশি পিস্তল ও ওয়াকিটকি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে কুটির বাজারের মা প্লাজার আলিফ হোটেলের তৃতীয় তলায় বেশ কয়েকজন অপরাধী অবস্থান করছে এমন খবরে অভিযান চালানো হয়। এ সময় ভারতের ত্রিপুরার স্বর্ণজিৎ, নির্মলেন্দু, শংকর ও বিমল দাস নামে চারজনকে এবং অনিক ও শাওন নামে ২ বাংলাদেশিকে আটক করা হয়।
তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, ২টি পাইপগান, ২টি ওয়াকিটকি ও ৫ লিটার পেট্রোল উদ্ধার করা হয়।
পরে তাদের বিরুদ্ধে আলাদা দু’টি মামলা করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.