সংবাদ শিরোনাম
কুলাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে যুবকের মৃত্যু  » «   মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ওসমানীনগরের ডাকাত বুলু নিহত  » «   বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «  

দল হারলেও নিজেকে চেনালেন জাহানারা

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশের প্রথম নারী ক্রিকেটার হিসেবে বিদেশের টি-টুয়েন্টি লিগ খেলতে গিয়েছেন জাহানারা আলম। ভারতের উইমেন্স টি-টুয়েন্টি চ্যালেঞ্জে ভেলোসিটির হয়ে খেলেছেন এই পেসার। দলের হয়ে খেলেছেন দুই ম্যাচ। প্রথম ম্যাচে আলো ছড়াতে না পারলেও দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত বল করেছেন তিনি।

বৃহস্পতিবার ভেলোসিটির হয়ে প্রথম মাঠে নেমেছিলেন জাহানারা। ওই ম্যাচ হারলেও ফাইনালে ওঠে তার দল। প্রতিপক্ষ হারমনপ্রিত কাউরের সুপারনোভা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২১ রান করে ভেলোসিটি। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২৫ রান করে জয় তুলে নেয় সুপারনোভা। তবে এক সময় দলীয় ৬৪ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলেছিল তারা।

সুপারনোভার ৫ উইকেটের ২টিই নেন জাহানারা। ইনিংসের ষষ্ঠ ওভারে বল করতে এসে দেন মাত্র ১ রান তিনি। পরের স্পেলে জাহানারা বল পান ১২তম ওভারে। ওই ওভারের ষষ্ঠ বলে নাটালিয়া স্কাইভারকে বোল্ড করে প্রথম উইকেট নেন তিনি, দেন মাত্র ৪ রান। পরের ওভারে বোল্ড করেন সোফি ডিভাইনকে। এই ওভারে মাত্র ৩ রান দেন তিনি।

তবে জাহানারাকেও হার মানতে হয় হারমনপ্রিতের কাছে। দলকে জেতানোর পথে সুপারনোভার অধিনায়ক জাহানারার করা চতুর্থ ওভারে নেন ১৩ রান। ব্যক্তিগত ৫১ রানে (৩৭ বলে) আউট হন হারমনপ্রিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.