সংবাদ শিরোনাম
৭৫ বছর বয়সে কন্যা সন্তানের মা হলেন ভারতীয় নারী  » «   দিরাইয়ে তুহিন হত্যাকাণ্ড: ১০ জনকে আসামি করে মামলা  » «   শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত  » «   রোনালদোর ইতিহাসগড়া ম্যাচে পর্তুগালের হার  » «   সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ  » «   টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার  » «   নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়  » «   ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানায় চুরির অভিযোগে গ্রেফতার ২ কর্মকর্তা  » «   জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন  » «   নগরীর শামীমাবাদ থেকে কুখ্যাত ‘ডাকাত’ জয়নাল গ্রেপ্তার  » «   মাধবপুর নয়াপাড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ বিজয়ী  » «   নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী  » «   হবিগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১  » «  

দল হারলেও নিজেকে চেনালেন জাহানারা

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশের প্রথম নারী ক্রিকেটার হিসেবে বিদেশের টি-টুয়েন্টি লিগ খেলতে গিয়েছেন জাহানারা আলম। ভারতের উইমেন্স টি-টুয়েন্টি চ্যালেঞ্জে ভেলোসিটির হয়ে খেলেছেন এই পেসার। দলের হয়ে খেলেছেন দুই ম্যাচ। প্রথম ম্যাচে আলো ছড়াতে না পারলেও দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত বল করেছেন তিনি।

বৃহস্পতিবার ভেলোসিটির হয়ে প্রথম মাঠে নেমেছিলেন জাহানারা। ওই ম্যাচ হারলেও ফাইনালে ওঠে তার দল। প্রতিপক্ষ হারমনপ্রিত কাউরের সুপারনোভা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২১ রান করে ভেলোসিটি। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২৫ রান করে জয় তুলে নেয় সুপারনোভা। তবে এক সময় দলীয় ৬৪ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলেছিল তারা।

সুপারনোভার ৫ উইকেটের ২টিই নেন জাহানারা। ইনিংসের ষষ্ঠ ওভারে বল করতে এসে দেন মাত্র ১ রান তিনি। পরের স্পেলে জাহানারা বল পান ১২তম ওভারে। ওই ওভারের ষষ্ঠ বলে নাটালিয়া স্কাইভারকে বোল্ড করে প্রথম উইকেট নেন তিনি, দেন মাত্র ৪ রান। পরের ওভারে বোল্ড করেন সোফি ডিভাইনকে। এই ওভারে মাত্র ৩ রান দেন তিনি।

তবে জাহানারাকেও হার মানতে হয় হারমনপ্রিতের কাছে। দলকে জেতানোর পথে সুপারনোভার অধিনায়ক জাহানারার করা চতুর্থ ওভারে নেন ১৩ রান। ব্যক্তিগত ৫১ রানে (৩৭ বলে) আউট হন হারমনপ্রিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.