সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

দল হারলেও নিজেকে চেনালেন জাহানারা

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশের প্রথম নারী ক্রিকেটার হিসেবে বিদেশের টি-টুয়েন্টি লিগ খেলতে গিয়েছেন জাহানারা আলম। ভারতের উইমেন্স টি-টুয়েন্টি চ্যালেঞ্জে ভেলোসিটির হয়ে খেলেছেন এই পেসার। দলের হয়ে খেলেছেন দুই ম্যাচ। প্রথম ম্যাচে আলো ছড়াতে না পারলেও দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত বল করেছেন তিনি।

বৃহস্পতিবার ভেলোসিটির হয়ে প্রথম মাঠে নেমেছিলেন জাহানারা। ওই ম্যাচ হারলেও ফাইনালে ওঠে তার দল। প্রতিপক্ষ হারমনপ্রিত কাউরের সুপারনোভা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২১ রান করে ভেলোসিটি। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২৫ রান করে জয় তুলে নেয় সুপারনোভা। তবে এক সময় দলীয় ৬৪ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলেছিল তারা।

সুপারনোভার ৫ উইকেটের ২টিই নেন জাহানারা। ইনিংসের ষষ্ঠ ওভারে বল করতে এসে দেন মাত্র ১ রান তিনি। পরের স্পেলে জাহানারা বল পান ১২তম ওভারে। ওই ওভারের ষষ্ঠ বলে নাটালিয়া স্কাইভারকে বোল্ড করে প্রথম উইকেট নেন তিনি, দেন মাত্র ৪ রান। পরের ওভারে বোল্ড করেন সোফি ডিভাইনকে। এই ওভারে মাত্র ৩ রান দেন তিনি।

তবে জাহানারাকেও হার মানতে হয় হারমনপ্রিতের কাছে। দলকে জেতানোর পথে সুপারনোভার অধিনায়ক জাহানারার করা চতুর্থ ওভারে নেন ১৩ রান। ব্যক্তিগত ৫১ রানে (৩৭ বলে) আউট হন হারমনপ্রিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.