সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

নার্সকে গণধর্ষণের পর হত্যার কথা স্বীকার করলেন বাসচালক

সিলেটপোস্ট ডেস্ক ::কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স তানিয়াকে গণধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে বাসের চালক ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
শনিবার (১১ মে) জেলা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেয় সে। এদিকে জেলা আইনশৃঙ্খলা সভায় মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে হস্তান্তরের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।
রোববার (১২ মে) দুপুরে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, জবানবন্দিতে চালক নুরু মিয়া ও তার সহকারী লালনসহ তিনজন তানিয়াকে গণধর্ষণের কথা স্বীকার করেছে। তারা তানিয়াকে হত্যার পর লাশ বাস থেকে ফেলে সড়ক দুর্ঘটনা বলে প্রমাণের চেষ্টা করে। এসময় স্থানীয় এক অটোরিকশা চালক প্রতিবাদ করলে তানিয়ার লাশ আবারো বাসে তুলে নেয় তারা।
স্বর্ণলতা পরিবহনের বাসটি গাজীপুরের কাপাসিয়া থেকে জব্দ করেছে পুলিশ। মামলার সব আসামি এখনও গ্রেফতার না হওয়ায় ক্ষোভ জানিয়েছে তানিয়ার পরিবার। তাদের দাবি, সুষ্ঠু তদন্ত করে দ্রুত মামলা নিষ্পত্তির।
এদিকে, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শনে গেছেন। ৬ মে রাতে বিকেলে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কিশোরগঞ্জের কটিয়াদি যাওয়ার পথে গজারিয়ার জামতলি এলাকায় তানিয়াকে গণধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়। হত্যা মামলার পাঁচ আসামি ৮ দিনের রিমান্ডে আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.