সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «   বিধবাকে গণধর্ষণ, এএসআই প্রত্যাহার  » «   বশেমুরবিপ্রবি বন্ধ, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ  » «   সরকার দুর্নীতির দায় এড়াতে বিএনপিকে দোষ দিচ্ছে  » «   শামীমের রাজ্যে যেনো টাকার বিকল্প কিছু নেই  » «   সিলেটে ৪৫৬ মণ্ডপে দুর্গাপূজা  » «   মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই ভাই নিহত  » «   ‘ইরানের বিরুদ্ধে যুদ্ধ হলে রিয়াদ-আবুধাবি ধ্বংস হযে যাবে’  » «   ফেসবুক কার্যালয়ে কর্মীর আত্মহত্যা  » «   আফগানদের বিপক্ষে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ  » «   মৌলভীবাজারের কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচনের ভোট গ্রহণ শুরু  » «   নগরীর বন্দরবাজারে অস্ত্রসহ ছিনতাইকারী আটক  » «  

নার্সকে গণধর্ষণের পর হত্যার কথা স্বীকার করলেন বাসচালক

সিলেটপোস্ট ডেস্ক ::কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স তানিয়াকে গণধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে বাসের চালক ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
শনিবার (১১ মে) জেলা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেয় সে। এদিকে জেলা আইনশৃঙ্খলা সভায় মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে হস্তান্তরের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।
রোববার (১২ মে) দুপুরে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, জবানবন্দিতে চালক নুরু মিয়া ও তার সহকারী লালনসহ তিনজন তানিয়াকে গণধর্ষণের কথা স্বীকার করেছে। তারা তানিয়াকে হত্যার পর লাশ বাস থেকে ফেলে সড়ক দুর্ঘটনা বলে প্রমাণের চেষ্টা করে। এসময় স্থানীয় এক অটোরিকশা চালক প্রতিবাদ করলে তানিয়ার লাশ আবারো বাসে তুলে নেয় তারা।
স্বর্ণলতা পরিবহনের বাসটি গাজীপুরের কাপাসিয়া থেকে জব্দ করেছে পুলিশ। মামলার সব আসামি এখনও গ্রেফতার না হওয়ায় ক্ষোভ জানিয়েছে তানিয়ার পরিবার। তাদের দাবি, সুষ্ঠু তদন্ত করে দ্রুত মামলা নিষ্পত্তির।
এদিকে, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শনে গেছেন। ৬ মে রাতে বিকেলে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কিশোরগঞ্জের কটিয়াদি যাওয়ার পথে গজারিয়ার জামতলি এলাকায় তানিয়াকে গণধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়। হত্যা মামলার পাঁচ আসামি ৮ দিনের রিমান্ডে আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.