সংবাদ শিরোনাম
নগরীর কুয়ারপাড়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা:আহত ৪ আটক ৫  » «   লোভাছড়া কোয়ারিতে টাস্কফোর্সের অভিযান! জরিমানা আদায়  » «   সিলেট ডিসি অফিসের সামন থেকে প্রাভেটকার চুরি: শ্রীমঙ্গল সাতগাঁওয়ে উদ্ধার  » «   ছেলেদের পর ভারতের মেয়েদেরও হাস্যকর রানআউট (ভিডিও)  » «   এবার কুয়েতে করোনার হানা  » «   নগরীর বন্দর পয়েন্ট থেকে মাদক মামলার আসামী গ্রেফতার  » «   একুশে পদকপ্রাপ্ত কুলাউড়ার আব্দুল জব্বার প্রধানমন্ত্রীর প্রশংসায় প মূখর  » «   সালমান শাহ হত্যা: পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা কুমকুম  » «   মালয়েশিয়া একরাতেই গ্রেফতার ১৩১ বাংলাদেশী  » «   যুবমহিলা লীগ থেকে আলোচিত পাপিয়া বহিষ্কার  » «   গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «  

নার্সকে গণধর্ষণের পর হত্যার কথা স্বীকার করলেন বাসচালক

সিলেটপোস্ট ডেস্ক ::কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স তানিয়াকে গণধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে বাসের চালক ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
শনিবার (১১ মে) জেলা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেয় সে। এদিকে জেলা আইনশৃঙ্খলা সভায় মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে হস্তান্তরের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।
রোববার (১২ মে) দুপুরে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, জবানবন্দিতে চালক নুরু মিয়া ও তার সহকারী লালনসহ তিনজন তানিয়াকে গণধর্ষণের কথা স্বীকার করেছে। তারা তানিয়াকে হত্যার পর লাশ বাস থেকে ফেলে সড়ক দুর্ঘটনা বলে প্রমাণের চেষ্টা করে। এসময় স্থানীয় এক অটোরিকশা চালক প্রতিবাদ করলে তানিয়ার লাশ আবারো বাসে তুলে নেয় তারা।
স্বর্ণলতা পরিবহনের বাসটি গাজীপুরের কাপাসিয়া থেকে জব্দ করেছে পুলিশ। মামলার সব আসামি এখনও গ্রেফতার না হওয়ায় ক্ষোভ জানিয়েছে তানিয়ার পরিবার। তাদের দাবি, সুষ্ঠু তদন্ত করে দ্রুত মামলা নিষ্পত্তির।
এদিকে, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শনে গেছেন। ৬ মে রাতে বিকেলে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কিশোরগঞ্জের কটিয়াদি যাওয়ার পথে গজারিয়ার জামতলি এলাকায় তানিয়াকে গণধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়। হত্যা মামলার পাঁচ আসামি ৮ দিনের রিমান্ডে আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.