সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

পার্ক ভিউ মেডিকেল কলেজের নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার-স্বামী ও শ্বশুর-শাশুড়ি আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর পশ্চিম পাঠানটুলায় এক নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় নিহতের স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ মে) দুপুরে পল্লবী আবাসিক এলাকার বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- স্বামী স্থপতি দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেব।

নিহত চিকিৎসক সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক প্রিয়াংকা তালুকদার শান্তা (২৯)।  তার তিন বছরের একটি মেয়ে আছে।

শান্তার বাবা হৃষিকেশ দাস অভিযোগ করেন স্বামীসহ শ্বশুর বাড়ির লোকের পরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করেছেন। তার এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জালালাবাদ থানার ওসি শাহ মো. হারুনুর রশীদ বলেন, নারী চিকিৎসকের মৃত্যুর ঘটনায় তার বাবার অভিযোগের প্রেক্ষিতে স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আটক করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

তিনি আরও বলেন, রোববার সকালে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.