সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

র‌্যাব-৯ এর ভেজাল বিরোধী অভিযান:পণ্য জব্দসহ ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::পবিত্র মাহে রমজানে ভেজাল বিরোধী অভিযান অব্যাহত রয়েছে সিলেটে। এর অংশ হিসেবে রোববার নগরীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে র‌্যাব-৯। নগরীর বন্দর বাজার এলাকায় এ অভিযানে ভেজাল পণ্য জব্দসহ ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানাও করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান বিজ্ঞপ্তিতে জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং বিএসটিআই’র সমন্বয়ে রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত লালদিঘীরপাড় নতুন মার্কেট, বন্দর বাজার এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

অভিযান চলাকালে সান এন্টারপ্রাইজের বিভিন্ন প্রকার পণ্য সামগ্রী জব্দ করে ধ্বংস করে ভ্রাম্যমান আদালত। এসময় ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.