সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

স্কুলছাত্রীর ব্যাগে ছারপোকা, মা গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::ক্লাস করা অবস্থায় স্কুল ছাত্রীর ব্যাগ থেকে বেরিয়ে এলো শত শত ছারপোকা। এ দৃশ্য দেখে স্কুল কর্তৃপক্ষ খবর দিল পুলিশকে। পুলিশ এসে গ্রেফতার করল ওই ছাত্রীর মাকে। এখন ওই মায়ের নাকি ২৫ বছর পর্যন্ত জেল হতে পারে।
মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ঘটনা এটি। ফ্লোরিডা পুলিশের বরাত দিয়ে সিএনএন জানায়, ফ্লোরিডার ৩৪ বছর বয়সী জেসিকা মিল্টন স্টিভেনসনের ৫টি সন্তান। তাদের বয়স ৫-১৪ বছরের মধ্যে। তারা প্রত্যেকে নোংরা পরিবেশে বসবাস করে।
স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, মেয়েটি বেশ কয়েক দিন ধরে একই পোশাকে স্কুলে আসছিল। তার পোশাক ছিল নোংরা। পোশাকে কেকের দাগও লেগে ছিল। এ জন্য স্কুল কর্তৃপক্ষ তাকে সতর্কও করে। এছাড়া ওই ছাত্রীর ব্যাগে তেলাপোকার মলের দাগ ছিল।
দ্বিতীয় গ্রেডের ওই ছাত্রী জানিয়েছে- সে কতদিন আগে গোসল করেছে তা বলতে পারবে না।
স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে অভিযোগ পেয়ে ওই ছাত্রীর বাড়িতে যায় দেশটির পুলিশ। সেখানে গিয়ে পুলিশ দেখতে পায় বাড়িটি খুব নোংরা এবং অগোছালো। পুরো বাড়ি ভর্তি তেলাপোকা।
পুলিশ জানায়, বাড়িটিতে সন্তানদের বিছানা-পোশাক যত্রতত্র ছিটানো। তাদের পোশাক রান্নাঘরের পাত্র এবং প্যানের মধ্যে। এমনকি ক্যাবিনেট ফ্রিজের ভিতরে শিশুদের গদি দেখতে পায় পুলিশ।
ওই ছাত্রী মা স্টিভেনসনকে সন্তানের অবহেলা এবং নোংরার জন্য পাঁচটি মামলায় অভিযুক্ত করা হয়েছে। এতে দোষী সাব্যস্ত হলে তার ২৫ বছরের জেল হতে পারে।
তবে এসব অভিযোগ অস্বীকার করেছে স্টিভেনসন। তিনি শনিবার সিএনএনকে জানান, তিনি কখনো তার সন্তানদের অবহেলা করেননি।
নিজেকে একাকী এবং তার আয় কম দাবি করে স্টিভেনসন বলেন, একজন একাকী দরিদ্র মায়ের পক্ষে পাঁচজন বাচ্চার দেখভাল করা সহজ নয়। আমি আমার সন্তানদের ভাল করতে চাই এবং আমি চেষ্টাও করছি। কিন্তু কম আয়ের জন্য তা সম্ভব হচ্ছে না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.