সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

নুসরাতকে হত্যার আগে ১০ হাজার টাকা দিয়েছিলেন কাউন্সিলর

সিলেটপোস্ট ডেস্ক ::ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাতকে হত্যার জন্য শামীমকে ১০ হাজার টাকা দিয়েছিলেন স্থানীয় কাউন্সিলর মাকসুদ আলম।
এ টাকা দিয়ে সে হত্যার জন্য বোরকা, কেরোসিনসহ অন্যান্য জিনিস কিনে বলে জানিয়েছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম।
রোববার (১২ মে) দুপুরে সিআইডি কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা জানান তিনি।
মোল্লা নজরুল ইসলাম বলেন, তারা প্রথমে হিজাব এবং আরো কিছু জিনিস কেনার জন্য দশ থেকে বারো হাজার টাকা ইনভেস্ট করেছিল। তারা এই হত্যার মাধ্যমে ইনকাম করেছে কিনা সেটা পেতে হবে। আমরা তাদের ব্যাংক অ্যাকাউন্ট দিয়েছি। অ্যাকাউন্টগুলোতে অস্বাভাবিক কোনো ট্রানজেকশন হয়েছে কিনা দেখা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.