সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

পুরুষ থেকে নারী হতে চেয়ে…

সিলেটপোস্ট ডেস্ক ::অপারেশন করিয়ে পুরুষ থেকে মেয়ে হতে চেয়েছিলেন চেন্নাইয়ের ২১ বছর বয়সী এক যুবক। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ান তার পিতা। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ বলেছে, এ ঘটনা ঘটেছে চেন্নাইয়ের বিরুগামবাক্কামে। সেখানকার পার্থসারথী একজন বিসিএ গ্রাজুয়েট। তিনি বেকার। অনেক দিন ধরে পিতা গজেন্দ্র তাকে চাকরি খোঁজার জন্য চাপ দিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে তার পরিবার পার্থসারথীর চলাফেরার মধ্যে পরিবর্তন লক্ষ্য করে। তিনি বন্ধুদের সঙ্গে মেলামেশা বন্ধ করে দেন। সারাক্ষণ ঘরের ভিতর বসে থাকেন। এক সময় তিনি অপারেশন করিয়ে পুরুষ থেকে নারী হওয়ার আগ্রহ প্রকাশ করেন। কিন্তু তাকে এই অনুমতি দেন নি পিতা গজেন্দ্র।

এতে হতাশ হয়ে পড়েন পার্থসারথী। ঘটনার তিন দিন আগে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। আশ্রয় নেন একজন বৃদ্ধার বাড়িতে। এ অবস্থায় তার পিতা গজেন্দ্র খোঁজখবর নিয়ে দেখতে পান মানালিতে একদল হিজড়ার সঙ্গে বসবাস করছে তার ছেলে। তিনি সেখান থেকে পার্থসারথীকে বাড়ি যেতে বলেন। কিন্তু তার ডাক প্রত্যাখ্যান করেন পার্থ। পুলিশ বলেছে, শুক্রবার রাতে পার্থসারথীর সঙ্গে সাক্ষাত করেন গজেন্দ্র। তিনি ছেলেকে বলে আসেন, পরের দিন তিনি আবার আসবেন। তার এ কথায় পার্থসারথী উদ্বিগ্ন হয়ে পড়েন এবং গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।  এ ঘটনায় মানালি পুলিশ একটি মামলা করেছে। তার তদন্ত চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.