সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

পুরুষ থেকে নারী হতে চেয়ে…

সিলেটপোস্ট ডেস্ক ::অপারেশন করিয়ে পুরুষ থেকে মেয়ে হতে চেয়েছিলেন চেন্নাইয়ের ২১ বছর বয়সী এক যুবক। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ান তার পিতা। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ বলেছে, এ ঘটনা ঘটেছে চেন্নাইয়ের বিরুগামবাক্কামে। সেখানকার পার্থসারথী একজন বিসিএ গ্রাজুয়েট। তিনি বেকার। অনেক দিন ধরে পিতা গজেন্দ্র তাকে চাকরি খোঁজার জন্য চাপ দিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে তার পরিবার পার্থসারথীর চলাফেরার মধ্যে পরিবর্তন লক্ষ্য করে। তিনি বন্ধুদের সঙ্গে মেলামেশা বন্ধ করে দেন। সারাক্ষণ ঘরের ভিতর বসে থাকেন। এক সময় তিনি অপারেশন করিয়ে পুরুষ থেকে নারী হওয়ার আগ্রহ প্রকাশ করেন। কিন্তু তাকে এই অনুমতি দেন নি পিতা গজেন্দ্র।

এতে হতাশ হয়ে পড়েন পার্থসারথী। ঘটনার তিন দিন আগে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। আশ্রয় নেন একজন বৃদ্ধার বাড়িতে। এ অবস্থায় তার পিতা গজেন্দ্র খোঁজখবর নিয়ে দেখতে পান মানালিতে একদল হিজড়ার সঙ্গে বসবাস করছে তার ছেলে। তিনি সেখান থেকে পার্থসারথীকে বাড়ি যেতে বলেন। কিন্তু তার ডাক প্রত্যাখ্যান করেন পার্থ। পুলিশ বলেছে, শুক্রবার রাতে পার্থসারথীর সঙ্গে সাক্ষাত করেন গজেন্দ্র। তিনি ছেলেকে বলে আসেন, পরের দিন তিনি আবার আসবেন। তার এ কথায় পার্থসারথী উদ্বিগ্ন হয়ে পড়েন এবং গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।  এ ঘটনায় মানালি পুলিশ একটি মামলা করেছে। তার তদন্ত চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.