সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

অ্যাসাঞ্জের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগ পুনরায় তদন্ত করবে সুইডেন

সিলেটপোস্ট ডেস্ক ::উইকিলিকসের সহ প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের বিরুদ্ধে থাকা ধর্ষণ অভিযোগের তদন্ত পুনরায় চালু করতে যাচ্ছে সুইডেন। সুইডিশ কুশলী সোমবার গণ মাধ্যমকে জানায় যে, সাম্প্রতিক ঘটনাবলি বার্তা দেয় যে আমাদের উচিৎ অ্যাসাঞ্জের বিরুদ্ধে থাকা ধর্ষন অভিযোগ পুনরায় তদন্ত করা। এ খবর দিয়েছে স্কাই নিউজ।
খবরে বলা হয়, অ্যাসাঞ্জ বর্তমানে বৃটেনের কারাগারে আটক আছেন। জামিনের শর্ত ভঙ্গের দায়ে তাকে ৫০ সপ্তাহের কারাদ- দেয়া হয়েছে। এছাড়া যুক্তরাষ্ট্রে তাকে হস্তান্তরের বিষয়েও আদালতে শুনানি চলছে। এরইমধ্যে নতুন করে সুইডেনে ধর্ষণ অভিযোগ পুনতদন্তের ঘোষনা আসল। ২০১৭ সালে সুইডেন এ বিষয়ে তদন্ত ছেরে দিয়েছিল। কারন হিসেবে বলা হয়েছিল, ইকুয়েডর দূতাবাসে দীর্ঘদিন আশ্রয়ে থাকার কারণে তারা অ্যাসাঞ্জের বিষয়ে তদন্ত চালিয়ে যেতে ব্যর্থ হচ্ছেন। কিন্তু গত মাসে গ্রেপ্তার হন অ্যাসাঞ্জ। ফলে পুনরায় এ নিয়ে কাজ করার সুযোগ সৃষ্টি হয়েছে সুইডেনের।

সর্বশেষ সংবাদ

Developed by:

.