সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

অস্ত্রের মুখে শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

সিলেটপোস্ট ডেস্ক ::ময়মনসিংহের গফরগাঁওয়ে এক কলেজ ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত রোববার দিবাগত রাতে ধর্ষক চানু শিং (৪৩) কে  গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ। থানায় দায়ের করা মামলায় ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে গত ৮ই ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় দিকে কান্দিপাড়া বাজারে বাসা একা পেয়ে, প্রতিবেশী চানু শিং তার সহযোগী মোশারফের সহায়তায় রিভলভার দেখিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের ঘটনা ভিডিও করে রাখে তারা। এর কিছুদিন পর ধর্ষণের ভডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে শহরের চরপাড়া এলাকায় একটি বেসরকারি স্পন্দন হাসপাতালে নিয়ে ওই কলেজ ছাত্রীকে পুনরায় ধর্ষণ করে চানু শিং।

এ ধর্ষণের ঘটনাও ভিডিও করে তার সহযোগী হাসপাতালে মালিক স্বপন ও মোশারফ। ধর্ষিতা জানায়, স্বপন ও মোশারফ হাসপাতালে ওই রুমে ধর্ষিতাকে আটকে রেখে দরজা বাইরে থেকে লাগিয়ে দেয়। এবং তাকে ধর্ষণের পরিকল্পনা করে। হাসপাতালের এক নার্সের সহযোগিতায় কলেজ ছাত্রী হাসপাতাল থেকে পালিয়ে এসে গফরগাঁও শহরের এক আত্মীয় বাসায় আশ্রয় নেয়। এরপর ধর্ষক চাঁনু শিং বাড়িতে এসে ধর্ষিতার মাকে চাপ প্রয়োগ করে তার মেয়েকে তাদের হাতে তুলে দিতে। ধর্ষকের কথামতো ধর্ষিতার মা তার মেয়েকে চাঁনু শিং এর হাতে তুলে না দেয়ায়, চানু শিং ও তার লোকজন ধর্ষিতার মা ও ছোট বোনকে মারধর করে বাসায় থেকে বের করে দিয়ে বাসা তালা লাগিয়ে দেয়। এরপর গত রোববার সন্ধ্যায় ধর্ষিতার মা বাদী হয়ে পাগলা থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা দায়ের পর  পুলিশ ধর্ষক চানু শিং কে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পাগলা থানার ওসি মো. ফায়েজুর রহমান বলেন, ভিকটিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১৬৪ ধারা জবানবন্দি দেয়ার জন্য মযমনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.