সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

অস্ত্রের মুখে শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

সিলেটপোস্ট ডেস্ক ::ময়মনসিংহের গফরগাঁওয়ে এক কলেজ ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত রোববার দিবাগত রাতে ধর্ষক চানু শিং (৪৩) কে  গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ। থানায় দায়ের করা মামলায় ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে গত ৮ই ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় দিকে কান্দিপাড়া বাজারে বাসা একা পেয়ে, প্রতিবেশী চানু শিং তার সহযোগী মোশারফের সহায়তায় রিভলভার দেখিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের ঘটনা ভিডিও করে রাখে তারা। এর কিছুদিন পর ধর্ষণের ভডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে শহরের চরপাড়া এলাকায় একটি বেসরকারি স্পন্দন হাসপাতালে নিয়ে ওই কলেজ ছাত্রীকে পুনরায় ধর্ষণ করে চানু শিং।

এ ধর্ষণের ঘটনাও ভিডিও করে তার সহযোগী হাসপাতালে মালিক স্বপন ও মোশারফ। ধর্ষিতা জানায়, স্বপন ও মোশারফ হাসপাতালে ওই রুমে ধর্ষিতাকে আটকে রেখে দরজা বাইরে থেকে লাগিয়ে দেয়। এবং তাকে ধর্ষণের পরিকল্পনা করে। হাসপাতালের এক নার্সের সহযোগিতায় কলেজ ছাত্রী হাসপাতাল থেকে পালিয়ে এসে গফরগাঁও শহরের এক আত্মীয় বাসায় আশ্রয় নেয়। এরপর ধর্ষক চাঁনু শিং বাড়িতে এসে ধর্ষিতার মাকে চাপ প্রয়োগ করে তার মেয়েকে তাদের হাতে তুলে দিতে। ধর্ষকের কথামতো ধর্ষিতার মা তার মেয়েকে চাঁনু শিং এর হাতে তুলে না দেয়ায়, চানু শিং ও তার লোকজন ধর্ষিতার মা ও ছোট বোনকে মারধর করে বাসায় থেকে বের করে দিয়ে বাসা তালা লাগিয়ে দেয়। এরপর গত রোববার সন্ধ্যায় ধর্ষিতার মা বাদী হয়ে পাগলা থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা দায়ের পর  পুলিশ ধর্ষক চানু শিং কে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পাগলা থানার ওসি মো. ফায়েজুর রহমান বলেন, ভিকটিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১৬৪ ধারা জবানবন্দি দেয়ার জন্য মযমনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.