সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

অস্ত্রের মুখে শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

সিলেটপোস্ট ডেস্ক ::ময়মনসিংহের গফরগাঁওয়ে এক কলেজ ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত রোববার দিবাগত রাতে ধর্ষক চানু শিং (৪৩) কে  গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ। থানায় দায়ের করা মামলায় ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে গত ৮ই ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় দিকে কান্দিপাড়া বাজারে বাসা একা পেয়ে, প্রতিবেশী চানু শিং তার সহযোগী মোশারফের সহায়তায় রিভলভার দেখিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের ঘটনা ভিডিও করে রাখে তারা। এর কিছুদিন পর ধর্ষণের ভডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে শহরের চরপাড়া এলাকায় একটি বেসরকারি স্পন্দন হাসপাতালে নিয়ে ওই কলেজ ছাত্রীকে পুনরায় ধর্ষণ করে চানু শিং।

এ ধর্ষণের ঘটনাও ভিডিও করে তার সহযোগী হাসপাতালে মালিক স্বপন ও মোশারফ। ধর্ষিতা জানায়, স্বপন ও মোশারফ হাসপাতালে ওই রুমে ধর্ষিতাকে আটকে রেখে দরজা বাইরে থেকে লাগিয়ে দেয়। এবং তাকে ধর্ষণের পরিকল্পনা করে। হাসপাতালের এক নার্সের সহযোগিতায় কলেজ ছাত্রী হাসপাতাল থেকে পালিয়ে এসে গফরগাঁও শহরের এক আত্মীয় বাসায় আশ্রয় নেয়। এরপর ধর্ষক চাঁনু শিং বাড়িতে এসে ধর্ষিতার মাকে চাপ প্রয়োগ করে তার মেয়েকে তাদের হাতে তুলে দিতে। ধর্ষকের কথামতো ধর্ষিতার মা তার মেয়েকে চাঁনু শিং এর হাতে তুলে না দেয়ায়, চানু শিং ও তার লোকজন ধর্ষিতার মা ও ছোট বোনকে মারধর করে বাসায় থেকে বের করে দিয়ে বাসা তালা লাগিয়ে দেয়। এরপর গত রোববার সন্ধ্যায় ধর্ষিতার মা বাদী হয়ে পাগলা থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা দায়ের পর  পুলিশ ধর্ষক চানু শিং কে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পাগলা থানার ওসি মো. ফায়েজুর রহমান বলেন, ভিকটিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১৬৪ ধারা জবানবন্দি দেয়ার জন্য মযমনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.