সংবাদ শিরোনাম
নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে  » «   লাইবেরিয়ায় কোরআন শিক্ষার স্কুলে অগ্নিকাণ্ডে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত  » «   বৈধ কর্মীদেরও ফেরত পাঠাচ্ছে সৌদি আরব: তিন দিনে ফিরেছেন ৩৮৯ জন  » «   জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশের ৬৫ শতাংশ শিক্ষার্থীই বাংলা পড়তে পারে না!  » «   ভয়ঙ্কররূপে ধেয়ে আসছে হামবার্তো  » «   আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত  » «   ২৭ বছর পর ছাত্রদলের নয়া কমিটি:খোকন সভাপতি, সাধারণ সম্পাদক শ্যামল  » «   কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর”অভিযুক্ত পলাতক  » «   ছাতকে কিশোরীকে ধর্ষনের অভিযোগে আটক ১  » «   নগরীর গোয়াবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার, অটোরিকশা জব্দ  » «   সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯  » «   নগরীর তালতলা থেকে ইয়াবাসহ যুবক আটক  » «   নিজেকে নির্দোষ দাবি করছেন মুমিন  » «   নগরীতে কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান  » «  

ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::বগুড়া শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকায় ঘরে ঢুকে পাভেল নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (১৪ মে) দুপুরে এই ঘটনা ঘটে। নিহত পাভেল দক্ষিণ চেলোপাড়া এলাকার নাটাইপাড়ার মকবুল হোসেনের ছেলে।
সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, দুপুর ২টার দিকে কে বা কারা গুলি করে পালিয়ে যাবার পর প্রতিবেশীরা পাভেলকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে তার আগেই প্রাণ হারান তিনি।
বাবা মারা যাবার পর থেকে বাড়ি ও সম্পদ নিয়ে পাভেল ও তার ভাই-বোনদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তিনি একাই বাড়ির তিন তলার একটি কক্ষে থাকতেন। তবে কী কারণে এমন হত্যাকাণ্ড, তা খতিয়ে দেখতে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.