সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::বগুড়া শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকায় ঘরে ঢুকে পাভেল নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (১৪ মে) দুপুরে এই ঘটনা ঘটে। নিহত পাভেল দক্ষিণ চেলোপাড়া এলাকার নাটাইপাড়ার মকবুল হোসেনের ছেলে।
সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, দুপুর ২টার দিকে কে বা কারা গুলি করে পালিয়ে যাবার পর প্রতিবেশীরা পাভেলকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে তার আগেই প্রাণ হারান তিনি।
বাবা মারা যাবার পর থেকে বাড়ি ও সম্পদ নিয়ে পাভেল ও তার ভাই-বোনদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তিনি একাই বাড়ির তিন তলার একটি কক্ষে থাকতেন। তবে কী কারণে এমন হত্যাকাণ্ড, তা খতিয়ে দেখতে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.