সংবাদ শিরোনাম
চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার  » «   সিলেট সিটিতে ৭৮৯ কোটি টাকার বাজেট  » «   গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে আউয়াল ব্রিক ফিল্ডের সামনে থেকে পাইপগানসহ যুবক আটক  » «   নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে হার্ট এট্যাকে স্বামীর মৃত্যু!  » «   খাসদবির এলাকার শাহীন হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার  » «   শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় শ্রমিকের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তে ভারতীয় ২১ টি গরু আটক  » «   সৌদির সড়কে বাংলাদেশী ৪ যুবক নিহত  » «   ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আটক ১  » «   জামালগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আটক ১  » «   বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত  » «   সুনামগঞ্জর তেঘরিয়া এলাকায় নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২  » «   সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «  

প্রধানমন্ত্রীকে মুদি দোকানির ফোন,কথা রেখেছেন প্রধানমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোবাইল ফোনে নিজের দারিদ্র্যের কথা জানানোর পর সাড়া পেয়েছেন নেত্রকোনার এক মুদি দোকানি। ১২ মে শেখ হাসিনার মোবাইল ফোনে ফোন করেন বারহাট্টা উপজেলার মুদি দোকানদার মো.ডালিম। 
প্রধানমন্ত্রী ডালিমের জীবিকার কথা জানতে চাইলে ডালিম বলেন, ছোটখাটো একটা দোকান দিয়ে কোনরকমে দিন চলে তার। জীবিকার জন্য একটা দুধের গাভী এবং ইজিবাইক হলে তার অনেক সুবিধা হত।
মুদি দোকানি ডালিমের কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার  নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলামের মাধ্যমে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃ-কালিকা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ডালিমকে একটি ইজিবাইক (মিশুক), একটি গাভি এবং গাভির পরিচর্যার জন্য নগদ পাঁচ হাজার টাকা দেয়া হয়।
এ সময় উপজেলা চেয়ারম্যান মাঈনুল হক কাসেম, উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া অমুল বানিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহ্ মোহাম্মদ আবদুল কাদের, বিজিবির সাবেক ডিএডি মুক্তিযোদ্ধা নূর উদ্দিন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.