সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নের কিশোর তাজ হত্যা মামলায় একজনের ফাঁসি

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বনাথের বন্ধুয়া গ্রামের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় নুরুল ইসলাম নামের এক যুবককে মৃত্যুদন্ড দেয়া হয়েছে। সিলেটের জেলা ও দায়রা জজ কে.এম. রাশেদুজ্জামান রাজা মঙ্গলবার চাঞ্চল্যকর এ মামলার রায় দেন। আসামী নুরুল ইসলাম পলাতক রয়েছে।
সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া গ্রামে ২০১০ সালে ৯ আগস্ট মোবাইল চুরির জের ধরে সৃষ্ট বিরোধে ১৭ বছর বয়সী কিশোর তাজ উদ্দিন খুন হয়। এ ঘটনায় এ ঘটনায় তাজ উদ্দিনের মা তৈয়রুন নেছা বাদী হয়ে ৫ জনের ি বরুদ্ধে মামলা দায়ের করেন। সাক্ষ্য প্রমাণ গ্রহণশেষে মঙ্গলবার মামলার রায় ঘোষণা করা হয়।
রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম ও স্টেইট ডিফেন্স ছিলেন ফারজানা হাবিব চৌধুরী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.