সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

মানবপাচারে জড়িত ট্র্যাভেল এজেন্সীর বিরুদ্ধে নগরীতে দ্বিতীয় দিনের মতো অভিযান অব্যাহত

সিলেটপোস্ট ডেস্ক ::মানব পাচারে জড়িত সিলেটের ট্র্যাভেল এজেন্সীর বিরুদ্ধে মঙ্গলবার নগরীতে দ্বিতীয় দিনের মতো অভিযান পরিচালনা করা হয়।

সকাল থেকে সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নগরীর মহাজনপট্টি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অংশগ্রহণকারী আটাব সিলেট জোনের সভাপতি আব্দুল জব্বার জলিল এ তথ্য নিশ্চিত করেন।

সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাসির উল্যাহ খান জানান, জেলা মানবপাচার প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সোমবার সিলেটের বিভিন্ন অনুমোদনহীন ট্রাভেলস এজেন্সীতে অভিযান চালায় ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বাধীন ৫টি পৃথক মোবাইল টিম। বৈধ কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ২৩টি ট্রাভেল এজেন্সিকে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা করা হয় বলে জানান এডিএম। এ সময় ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।

তিনি জানান, বৃহস্পতিবার ভূ মধ্যসাগরে নৌকাডুবিতে ৬ সিলেটী যুবকের প্রাণহানির ঘটনায় সিলেটের জেলা প্রশাসক ও জেলা মানবপাচার প্রতিরোধ কমিটির সভাপতি এম কাজী এমদাদুল ইসলামের সক্রিয় তত্বাবধানে এ অভিযান পরিচালিত হয়। জনগণের নিরাপদে বিদেশ ভ্রমন ও অভিবাসন নিশ্চিত করতে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.