সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

কুলাউড়ায় ভাতিজিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচা আটক-জেলহাজতে প্রেরণ

ধর্ষণের চেষ্টাকারী চাচা মখলিছুর

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়ায় কলেজ পড়ুয়া ভাতিজিকে (১৯) ধর্ষণ করার চেষ্টার অভিযোগে চাচা মখলিছুর রহমান (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ মে) দিবাগত রাতে উপজেলার কর্মধা ইউনিয়ন এলাকায় মখলিছুরের নিজ বাড়ি থেকে কুলাউড়া থানার উপ পরিদর্শক নুর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে।

এর আগে সোমবার দিনে ওই তরুণী নিজে বাদি হয়ে কুলাউড়া থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার শিকার ওই তরুণী উপজেলার স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণিতে অধ্যয়নরত। তরুণীর পিতা ও তাঁর চাচা মখলিছুর রহমান পাঁচ ভাই। মখলিছুর ও তাঁর ভাইয়েরা একই বিল্ডিংয়ে আলাদা ঘরে বসবাস করে আসছেন। ওই তরুণীর পিতা স্ত্রী সন্তানসহ মখলিছুরের পাশাপাশি ঘরে বাস করছেন। দুই বছর আগে মখলিছুর রহমান প্রবাস থেকে ফিরে বিয়ে করেন এবং তাদের একটি শিশু সন্তান আছে। বিয়ের পর থেকে সে দেশেই অবস্থান করছে।

এদিকে চাচা হিসেবে দীর্ঘদিন যাবত ধরে সময় সুযোগে আদর করার অজুহাতে নানা কৌশলে মখলিছুর তার ভাতিজিকে (ওই তরুণীকে) যৌন নিপীড়ন করতো। লজ্জায় তরুণী বিষয়টি কাউকে জানায়নি। মখলিছুরের স্ত্রী বিষয়টি টের পান এবং এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাঁটিও হতো।

গত ২৮ এপ্রিল সকাল ৮টার দিকে ওই তরুণীর বাবা কৃষি কাজে এবং মা ঘরের থালা-বাসন ধোয়ার জন্য পুকুরে যান। ওই সময় একা ঘরে তরুণী পড়ালেখা করছিলো। এই সুযোগে অভিযুক্ত চাচা মখলিছুর তরুণীর রুমে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই তরুণীর চিৎকার শুরু করে। তাঁর চিৎকারে আশেপাশের লোকজন চলে এলে মখলিছুর পালিয়ে যায়। এ ঘটনার পর লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন করার চেষ্টা করা হয়। পরে এক পর্যায়ে ওই তরুণী নিজে বাদি হয়ে গত সোমবার থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে কুলাউড়া থানার উপ পরিদর্শক (এসআই) নূর হোসেন বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। সে দীর্ঘদিন যাবত কৌশলে যৌন নিপীড়ন করে আসছিলো। ধর্ষণ চেষ্টায় মামলার পরপরই আসামীকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.