সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ইয়াবা বড়িসহ একজনকে আটক করা হয়েছে।
জানা যায়, সোমবার দিবাগত রাতে দোয়ারাবাজার থানার এসআই আবু বকর সিদ্দিক এর নেতৃত্বে এএসআই জামাল মিয়া, এএসআই বজলুল করিম এর সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার উপজেলার ভুজনা গ্রামে অভিযান চালিয়ে ২৫পিছ ইয়াবা টেবলেট সহ তাকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তি উপজেলার সুরমা ইউনিয়নের ভুজনা গ্রামের জয়নাল আবেদীনের পুত্র  নুর হোসেন (২৮)।

দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাশেম ঘটনার জানান, গ্রামের যুব সমাজে ইয়াবা বিক্রয় করার সময় ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে সুনামগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.