সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

রূপগঞ্জে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

সিলেটপোস্ট ডেস্ক ::নারায়ণগঞ্জের রূপগঞ্জে মায়ের অসুস্থতার অজুহাত দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে লম্পট প্রেমিক তার প্রেমিকাকে (১৯) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতা কলেজ শিক্ষার্থী রূপগঞ্জ থানায় মামলা করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ গতকাল সকালে প্রেমিক রনিসহ তার দুই বন্ধু হৃদয় ও রাসেল মিয়াকে গ্রেপ্তার করেছে। উপজেলার তারাব পৌরসভার বরপা রসুলপুর এলাকায় ঘটে এ ঘটনা।

রূপগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, চার বছর আগে শরীয়তপুর সদর এলাকার একাদশ শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীর সঙ্গে মোবাইল ফোনে রূপগঞ্জের বরপা রসুলপুর এলাকার এপি খান ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া কাজল মিয়ার ছেলে মো. রনি মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ৮ই মে বুধবার সকালে প্রেমিক রনি মিয়া মোবাইল ফোনে শিক্ষার্থীকে জানায় তার মা গুরুতর অসুস্থ তাকে দেখতে চায়। অসুস্থতার খবরে বিকালে শিক্ষার্থী প্রেমিক রনির সঙ্গে দেখা করতে রসুলপুর আসে। রনি সুকৌশলে তাকে তার মা’র কাছে না নিয়ে স্থানীয় এপি খান ডাক্তারের বাড়ির নিচতলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে রনি তার দুই বন্ধু হৃদয় ও রাসেলের সহযোগিতায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতা কলেজ শিক্ষার্থী বাদী হয়ে তিন জনকে আসামি করে রূপগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে গতকাল সকালে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ধর্ষক রনি মিয়া, তার দুই বন্ধু হৃদয় ও রাসেলকে গ্রেপ্তার করেছে। দুপুরে পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তারদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.