সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

রূপগঞ্জে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

সিলেটপোস্ট ডেস্ক ::নারায়ণগঞ্জের রূপগঞ্জে মায়ের অসুস্থতার অজুহাত দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে লম্পট প্রেমিক তার প্রেমিকাকে (১৯) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতা কলেজ শিক্ষার্থী রূপগঞ্জ থানায় মামলা করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ গতকাল সকালে প্রেমিক রনিসহ তার দুই বন্ধু হৃদয় ও রাসেল মিয়াকে গ্রেপ্তার করেছে। উপজেলার তারাব পৌরসভার বরপা রসুলপুর এলাকায় ঘটে এ ঘটনা।

রূপগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, চার বছর আগে শরীয়তপুর সদর এলাকার একাদশ শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীর সঙ্গে মোবাইল ফোনে রূপগঞ্জের বরপা রসুলপুর এলাকার এপি খান ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া কাজল মিয়ার ছেলে মো. রনি মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ৮ই মে বুধবার সকালে প্রেমিক রনি মিয়া মোবাইল ফোনে শিক্ষার্থীকে জানায় তার মা গুরুতর অসুস্থ তাকে দেখতে চায়। অসুস্থতার খবরে বিকালে শিক্ষার্থী প্রেমিক রনির সঙ্গে দেখা করতে রসুলপুর আসে। রনি সুকৌশলে তাকে তার মা’র কাছে না নিয়ে স্থানীয় এপি খান ডাক্তারের বাড়ির নিচতলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে রনি তার দুই বন্ধু হৃদয় ও রাসেলের সহযোগিতায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতা কলেজ শিক্ষার্থী বাদী হয়ে তিন জনকে আসামি করে রূপগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে গতকাল সকালে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ধর্ষক রনি মিয়া, তার দুই বন্ধু হৃদয় ও রাসেলকে গ্রেপ্তার করেছে। দুপুরে পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তারদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.