সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

ঈদে ছবির তালিকায় যুক্ত হতে পারে ‘শেষ থেকে শুরু’

সিলেটপোস্ট ডেস্ক ::আসছে ঈদের জন্য মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’, সাকিব সনেটের ‘নোলক’ ও অনন্য মামুনের ‘আবার বসন্ত’ নামের তিনটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য আগেই চুড়ান্ত ঘোষণা দিয়েছেন ছবিগুলোর নির্মাতা ও প্রযোজক। এই তিনটি ছবির মধ্যে ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ ছবিতে অভিনয় করেছেন ঢালিউড কিংখ্যাত তারকা শাকিব খান। কিন্তু এর মধ্যে শোনা যাচ্ছে ঈদে শাকিবের দুই ছবির বিপরীতে যুক্ত হতে পারে কলকাতার জনপ্রিয় মুখ জিৎ এর ছবি ‘শেষ থেকে শুরু’। এতে জিৎ এর বিপরীতে অভিনয় করেছেন কোয়েল মল্লিক। ছবিটি কলকাতায় তৈরি হয়েছে রোজার ঈদকে ঘিরে।

একই সময়ে এটি সাফটা চুক্তিতে বাংলাদেশে আমদানি করতে  চেষ্টা করছেন দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এই প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান আজ সকালে এ প্রসঙ্গে বলেন, জিৎ এর ‘শেষ থেকে শুরু’ ছবিটি আমদানি প্রক্রিয়ায় আনার জন্য মিটিং করেছেন আমার ম্যানেজার বাদল। এখনো এ বিষয়টি চুড়ান্ত না। দেখা যাক। যদি সব ঠিক থাকে তাহলে ঈদের ছবির মুক্তির তালিকায় জিৎ এর ছবিটিও এবার যোগ হবে। আর কিছুদিন পর এ বিষয়ে চুড়ান্ত কিছু জানাতে পারব। এদিকে রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শেষ থেকে শুরু’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর একসাথে পর্দায় ফিরছেন জিৎ ও কোয়েল মল্লিক। এরইমধ্যে এ ছবির ‘মন আমার’ গানটি দর্শকরা পছন্দ করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.