সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

কোম্পানীগঞ্জে ৭টি বোমা মেশিন পুড়িয়ে দিলেন ম্যাজিস্ট্রেট

সিলেটপোস্ট ডেস্ক ::অবৈধভাবে পাথর উত্তোলনে ব্যবহৃত সাতটি যন্ত্রদানব বোমা মেশিন জব্দ করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন।

উপজেলার ভোলাগঞ্জ এলাকায় বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ অভিযান চলে। উপজেলা টাস্কফোর্সের অভিযানের বিষয়টি টের পেয়ে বোমা মেশিনের মালিকরা আগেই পালিয়ে যান।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন ব্যানার্জির নেতৃত্বে টাস্কফোর্স অভিযানে পুলিশ এবং বিজিবি সদস্যরা অংশগ্রহণ করেন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন ব্যানার্জি বলেন, কোনোভাবেই পরিবেশ ক্ষতি করে পাথর উত্তলন করতে দেয়া হবে না। বোমা মেশিনের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনে আরও বৃদ্ধি করা হবে অভিযান। ভোলাগঞ্জ ডাম্পিং প্রেস ও গুচ্ছ গ্রামের পাশে পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.