সংবাদ শিরোনাম
ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «  

কোম্পানীগঞ্জে ৭টি বোমা মেশিন পুড়িয়ে দিলেন ম্যাজিস্ট্রেট

সিলেটপোস্ট ডেস্ক ::অবৈধভাবে পাথর উত্তোলনে ব্যবহৃত সাতটি যন্ত্রদানব বোমা মেশিন জব্দ করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন।

উপজেলার ভোলাগঞ্জ এলাকায় বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ অভিযান চলে। উপজেলা টাস্কফোর্সের অভিযানের বিষয়টি টের পেয়ে বোমা মেশিনের মালিকরা আগেই পালিয়ে যান।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন ব্যানার্জির নেতৃত্বে টাস্কফোর্স অভিযানে পুলিশ এবং বিজিবি সদস্যরা অংশগ্রহণ করেন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন ব্যানার্জি বলেন, কোনোভাবেই পরিবেশ ক্ষতি করে পাথর উত্তলন করতে দেয়া হবে না। বোমা মেশিনের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনে আরও বৃদ্ধি করা হবে অভিযান। ভোলাগঞ্জ ডাম্পিং প্রেস ও গুচ্ছ গ্রামের পাশে পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.