সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

বিয়ানীবাজারে বিভিন্ন ট্রাভেল এজেন্সীতে অভিযান

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ানীবাজার পৌরশহরের বিভিন্ন ট্রাভেল এজেন্সীতে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজি আরিফুর রহমানে নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

এ সময় তিন ট্রাভেল এজেন্সীকে বাংলাদেশ ট্রাভেল এজেন্সী ও নিবন্ধন আইনের ৫ ধারায় ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। ট্রাভেল এজেন্সীগুলো হচ্ছে হোসেন ট্রাভেলস এন্ড ট্যুরস, দিগন্ত মিডিয়া এবং আরিফ ওভারসিজ। এ ট্রাভেল এজেন্সীগুলোর কোন নিবন্ধন না থাকায় ভ্রাম্যমান আদালত তাদের কাছ থেকে জরিমান আদায় করেন।

বিয়ানীবাজার পৌরশহরের বিভিন্ন ট্রাভেল এজেন্সীর বিরুদ্ধে অবৈধ উপায়ে মানব পাচারের ব্যাপক অভিযোগ রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.