সংবাদ শিরোনাম
ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «  

বিয়ানীবাজারে বিভিন্ন ট্রাভেল এজেন্সীতে অভিযান

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ানীবাজার পৌরশহরের বিভিন্ন ট্রাভেল এজেন্সীতে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজি আরিফুর রহমানে নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

এ সময় তিন ট্রাভেল এজেন্সীকে বাংলাদেশ ট্রাভেল এজেন্সী ও নিবন্ধন আইনের ৫ ধারায় ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। ট্রাভেল এজেন্সীগুলো হচ্ছে হোসেন ট্রাভেলস এন্ড ট্যুরস, দিগন্ত মিডিয়া এবং আরিফ ওভারসিজ। এ ট্রাভেল এজেন্সীগুলোর কোন নিবন্ধন না থাকায় ভ্রাম্যমান আদালত তাদের কাছ থেকে জরিমান আদায় করেন।

বিয়ানীবাজার পৌরশহরের বিভিন্ন ট্রাভেল এজেন্সীর বিরুদ্ধে অবৈধ উপায়ে মানব পাচারের ব্যাপক অভিযোগ রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.