সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

হঠাৎ পুরোনো প্রেমিককে দেখে বিব্রত সারা?

সিলেটপোস্ট ডেস্ক ::একটি সিনেমার প্রদর্শনীতে সাবেক প্রেমিক বীর পাহাড়িয়ার সঙ্গে হঠাৎ দেখা হয়েছে নবাবনন্দিনী সারা আলি খানের। পুরোনো প্রেমিকের আকস্মিক দর্শনে বিব্রত হয়েছেন এ নায়িকা, এমনটাই খবর ভারতের বিনোদন সংবাদমাধ্যমগুলোর।স্পটবয় ডটকমের বরাত দিয়ে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র বিশেষ প্রদর্শনী চলাকালে হঠাৎই দেখা হয়ে যায় সারা ও বীরের। ভারতের সাবেক ইউনিয়ন মন্ত্রী সুশীল কুমার শিন্ধের নাতি বীর পাহাড়িয়া।

সাবেক প্রেমিকযুগলকে ওই বিশেষ প্রদর্শনীতে নিমন্ত্রণ করেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অভিষেক হওয়া অনন্যা পান্ডে, যিনি বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা। ওই বিনোদন পোর্টালটির ভাষ্য, সিনেমাটি দেখতে বীর তখন নিজের আসন খুঁজছিলেন, সেই মুহূর্তে সারার সঙ্গে চোখাচোখি হয় তাঁর এবং এই অভিনেত্রীও তাঁকে লক্ষ করেন। কিন্তু দুজন দুজনকে একদম এড়িয়ে যান।প্রতিবেদনটি আরো জানায়, শো শেষে যখন তারকা-সন্তানদের সঙ্গে গল্পগুজব করছিলেন বীর, দ্রুতই সেই স্থান ত্যাগ করেন নবাবনন্দিনী। মনে হচ্ছে, সাবেক এই যুগলের মধ্যে এখন বন্ধুত্বপূর্ণ সম্পর্কটিও নেই।কয়েক বছর আগে সারা ও বীরের প্রেম বি-টাউনে আলোচনার শীর্ষে উঠেছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের ঘনিষ্ঠ আলোকচিত্র ভাইরাল হয়েছিল। যদিও তাঁদের সম্পর্ক খুব বেশিদিন স্থায়িত্ব পায়নি, পরে সারা আলি খান নিশ্চিত করেন বীরের সঙ্গে প্রেম ছিল তাঁর।এক সাক্ষাৎকারে সারা আলি খান বলেন, ‘একমাত্র ওর (বীর) সঙ্গেই আমি প্রেম করেছি। ও ছাড়া আমার জীবনে আর কোনো প্রেমিক ছিল না।’গত বছরের ডিসেম্বরে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেক হয় সারা আলি খানের। সমালোচক মহলে ও বাণিজ্যিকভাবে সফল হয়েছিল এ ছবি। সারার অভিনয়ের প্রশংসা ছিল সবার মুখে। দ্বিতীয় ছবিতেই বাজিমাত করেন সারা। ব্লকবাস্টার হয় ‘সিম্বা’। এ ছবিতে তাঁর নায়ক ছিলেন রণবীর সিং। বিশ্বব্যাপী ‘সিম্বা’ আয় করে ৪০০ কোটি রুপির বেশি।সারা আলি খানকে আগামীতে ‘লাভ আজকাল টু’-তে দেখা যাবে। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, ২০২০ সালের ভালোবাসা দিবসে মুক্তি পাবে দ্বিতীয় কিস্তি।এ ছাড়া সাম্প্রতিক খবর, পরিচালক ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে অভিনয় করবেন সারা আলি খান। এতে তাঁর নায়ক পরিচালকের ছেলে বরুণ ধাওয়ান।এদিকে, ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ানকে একটি টিভি শোতে ‘ক্রাশ’ বলে ‘ডেটের’ ইচ্ছে প্রকাশ করেছিলেন সারা আলি খান। একাধিকবার তাঁদের একসঙ্গে দেখা গেলেও দুজনই তাঁদের প্রেমের গুঞ্জন সম্পর্কে নিশ্চিত করে কিছু বলেননি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.