সংবাদ শিরোনাম
চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার  » «   সিলেট সিটিতে ৭৮৯ কোটি টাকার বাজেট  » «   গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে আউয়াল ব্রিক ফিল্ডের সামনে থেকে পাইপগানসহ যুবক আটক  » «   নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে হার্ট এট্যাকে স্বামীর মৃত্যু!  » «   খাসদবির এলাকার শাহীন হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার  » «   শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় শ্রমিকের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তে ভারতীয় ২১ টি গরু আটক  » «   সৌদির সড়কে বাংলাদেশী ৪ যুবক নিহত  » «   ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আটক ১  » «   জামালগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আটক ১  » «   বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত  » «   সুনামগঞ্জর তেঘরিয়া এলাকায় নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২  » «   সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «  

বিয়ানীবাজার উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হলেন লিমা

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ানীবাজার উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচনেও বাজিমাত করলেন মহিলা ভাইস ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা। নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থী ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেনকে ২ ভোটে হারিয়ে নির্বাচিত হন তিনি।

জানা যায়, গত মঙ্গলবার উপজেলা পরিষদের প্রথম মাসিক সভায় আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন চেয়ারম্যান আবুল কাশেম পল্লব এবং ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা। পরে সদ্য দায়িত্বপ্রাপ্ত পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা নিয়ে একটি গোলযোগ সৃষ্টি হয়। সমঝোতার ভিত্তিত্বে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত না হওয়ায় সিদ্ধান্তক্রমে নির্বাচন পর্যন্ত গড়াতে হয়েছে নতুন পরিষদকে।

অবশেষে বৃহস্পতিবার দুপুরে উপজেলার প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেনকে পরাজিত করে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা। নির্বাচনে ১৮টি ভোটের মধ্যে রোকশানা বেগম লিমা পেয়েছেন ১০টি এবং মোহাম্মদ জামাল হোসেন পেয়ছেন ৮টি ভোট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.