সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

জৈন্তাপুরে গাছের ডালে যুবকের লাশ, রহস্য

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জৈন্তাপুরে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় সেলিম আহমদ (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে পুলিশ। সেলিমের পরিবারের দাবি পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।

সেলিম আহমদ জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের নয়খেল দক্ষিণ গ্রামের মো. ইলিয়াছ মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার ইফতারির পর বাড়ি থেকে বের হয় সেলিম। এরপর সে আর বাড়িতে ফিরেনি। বৃহস্পতিবার সকালে বাড়ির একটি গাছের ডালের সাথে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। সেলিম আহমদ ৬ মাস আগে বিয়ে করেছেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

সেলিমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে অভিযোগ করে তার চাচা মো. রইছ আলী বলেন, পূর্ব শত্রুতার জেরে সেলিমকে খুন করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

জৈন্তাপুর থানার ওসি খান মো. মইনুল জাকির বলেন- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.