সংবাদ শিরোনাম
চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার  » «   সিলেট সিটিতে ৭৮৯ কোটি টাকার বাজেট  » «   গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে আউয়াল ব্রিক ফিল্ডের সামনে থেকে পাইপগানসহ যুবক আটক  » «   নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে হার্ট এট্যাকে স্বামীর মৃত্যু!  » «   খাসদবির এলাকার শাহীন হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার  » «   শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় শ্রমিকের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তে ভারতীয় ২১ টি গরু আটক  » «   সৌদির সড়কে বাংলাদেশী ৪ যুবক নিহত  » «   ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আটক ১  » «   জামালগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আটক ১  » «   বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত  » «   সুনামগঞ্জর তেঘরিয়া এলাকায় নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২  » «   সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «  

জৈন্তাপুরে গাছের ডালে যুবকের লাশ, রহস্য

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জৈন্তাপুরে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় সেলিম আহমদ (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে পুলিশ। সেলিমের পরিবারের দাবি পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।

সেলিম আহমদ জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের নয়খেল দক্ষিণ গ্রামের মো. ইলিয়াছ মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার ইফতারির পর বাড়ি থেকে বের হয় সেলিম। এরপর সে আর বাড়িতে ফিরেনি। বৃহস্পতিবার সকালে বাড়ির একটি গাছের ডালের সাথে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। সেলিম আহমদ ৬ মাস আগে বিয়ে করেছেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

সেলিমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে অভিযোগ করে তার চাচা মো. রইছ আলী বলেন, পূর্ব শত্রুতার জেরে সেলিমকে খুন করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

জৈন্তাপুর থানার ওসি খান মো. মইনুল জাকির বলেন- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.