সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

বিতর্কিত’৯৯ নেতার নাম প্রকাশ করলেন পদবঞ্চিতরা

সিলেটপোস্ট ডেস্ক ::ছাত্রলীগের সদ্য ঘোষিত ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির প্রায় এক-তৃতীয়াংশ, সংখ্যায় ৯৯ জনকেই ‘বিতর্কিত’ আখ্যা দিয়েছেন এই সংগঠনের পদবঞ্চিতরা। সংবাদ সম্মেলনে এই ৯৯ জনের নামের তালিকাও প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ‘বিতর্কিতদের’ নামের তালিকা প্রকাশ করেন পদবঞ্চিতরা। এ সময় তারা পূর্ণাঙ্গ কমিটিতে পদ দেয়ার আগে নেতাদের ডোপ টেস্ট করানোর দাবিও জানান তারা।

সংবাদ সম্মেলনে নেতারা বলেন, বুধবার মধ্যরাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ধানমণ্ডির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিতর্কিত ১৭ জনের কথা উল্লেখ করেছেন। তাতেই প্রমাণ হয়, আমাদের দাবি যৌক্তিক। তবে তারা ১৭ জন বললেও এই কমিটিতে ৯৯ জনই ‘বিতর্কিত’।

ছাত্রলীগের পদবঞ্চিত নেতারা বলেন, আমাদের অবস্থান ছাত্রলীগ কিংবা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নয়; আমাদের অবস্থান ‘বিতর্কিতদের’ বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য রাখেন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সাবেক প্রচার সম্পাদক সাইফ বাবু। তার সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের পদবঞ্চিতরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরই ছাত্রলীগের একাংশ এই কমিটির বিরুদ্ধে বিক্ষোভ করেন। পরে তারা মঙ্গলবার সংবাদ সম্মেলন করে কমিটি থেকে অযোগ্যদের বের করে যোগ্যদের মূল্যায়ন করতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দেন।

পরে বুধবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা সংবাদ সম্মেলনে ২৪ ঘণ্টার মধ্যে বিতর্কিতদের কমিটি থেকে অব্যাহতি দেয়ার ঘোষণা দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.