সংবাদ শিরোনাম
লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «  

কোচ ফিরলেই দলের তালিকা চূড়ান্ত করা হবে: বাফুফে সহসভাপতি

সিলেটপোস্ট ডেস্ক ::উয়েফা-প্রো লাইসেন্সের কোর্স শেষে আগামী ২৩ মে দেশে ফিরবেন জাতীয় দলের কোচ জেমি ডে। ওই দিনই তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির পর ২৪ মে থাইল্যান্ডে ক্যাম্পের উদ্দেশ্যে দেশ ছাড়বে টিম বাংলাদেশ। জানিয়েছেন বাফুফের সহ সভাপতি তাবিথ আউয়াল। এদিকে থাইল্যান্ডের ক্যাম্পে দলের সঙ্গে আবারো যোগ দিচ্ছেন ফিজিও সিমন্ট ম্যাল্টবি আর গোলরক্ষক কোচ ডিন মে।
দেশের ফুটবলে এই মুহূর্তে সবচাইতে বেশি উচ্চারিত নামটি নিশ্চিতরূপেই লাওস। কারণ বিশ্বকাপের প্রাক বাছাইয়ে হোম অ্যান্ড অ্যাওয়ে পদ্ধতিতে দক্ষিণপূর্ব এশিয়ার এই দেশটির বিপক্ষে লড়তে হবে টিম বাংলাদেশকে।
আগামী ৬ ও ১১ জুন হবে ম্যাচ দুটি। হাতে বাকি সপ্তাহ তিনেক। লাওস যেখানে মাস দুয়েক আগেই শুরু করে দিয়েছে প্রস্তুতি সেখানে আপাতত বাংলাদেশের সীমাবদ্ধ পরিকল্পনাতেই।
উয়েফা প্রো-লাইসেন্সের জন্য প্রায় দেড় মাস ধরে দেশে নেই কোচ জেমি ডে। নেই সহকারী কোচ স্টুয়ার্ট-ও। কবে ফিরছেন তারা ? আগামী ২৪মে ১০ দিনের ক্যাম্পের জন্য থাইল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল। সহ সভাপতি তাবিথ আউয়াল জানিয়েছেন জেমি ফিরছেন এর আগেই।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ সভাপতি তাবিথ আউয়াল বলেন, জেমি ডের উয়েফা প্রো লাইসেন্সের একটি দরকার ছিল। লাইসেন্সটা পেলেই উনি চলে আসবেন। টিমের তালিকা তার পছন্দকে হিসেবে রেখেই চূড়ান্ত করা হবে।
এদিকে লাওস ম্যাচকে সমানে রেখে বাংলাদেশের কোচিং স্টাফে ফিরছেন ফিজিও সিমন্ট ম্যাল্টবি আর গোলরক্ষক কোচ ডিন মে। আপাতত ১ মাস হলেও পারফরমেন্সের ভিত্তিতে তাদের সঙ্গে দীর্ঘ মেয়াদে চুক্তি করতে চায় ফেডারেশন।
তাবিথ আউয়াল বলেন, আপাতত স্বল্প সময়ের জন্য চুক্তি করলেও তাদের সাথে আমরা পরবর্তীতে দীর্ঘমেয়াদে চুক্তি করবো।
কোচ আসার পরে ঘোষণা করা হবে লাওসের বিপক্ষে ম্যাচের জন্য ২৩ সদস্যের বাংলাদেশ দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.