সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

কোচ ফিরলেই দলের তালিকা চূড়ান্ত করা হবে: বাফুফে সহসভাপতি

সিলেটপোস্ট ডেস্ক ::উয়েফা-প্রো লাইসেন্সের কোর্স শেষে আগামী ২৩ মে দেশে ফিরবেন জাতীয় দলের কোচ জেমি ডে। ওই দিনই তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির পর ২৪ মে থাইল্যান্ডে ক্যাম্পের উদ্দেশ্যে দেশ ছাড়বে টিম বাংলাদেশ। জানিয়েছেন বাফুফের সহ সভাপতি তাবিথ আউয়াল। এদিকে থাইল্যান্ডের ক্যাম্পে দলের সঙ্গে আবারো যোগ দিচ্ছেন ফিজিও সিমন্ট ম্যাল্টবি আর গোলরক্ষক কোচ ডিন মে।
দেশের ফুটবলে এই মুহূর্তে সবচাইতে বেশি উচ্চারিত নামটি নিশ্চিতরূপেই লাওস। কারণ বিশ্বকাপের প্রাক বাছাইয়ে হোম অ্যান্ড অ্যাওয়ে পদ্ধতিতে দক্ষিণপূর্ব এশিয়ার এই দেশটির বিপক্ষে লড়তে হবে টিম বাংলাদেশকে।
আগামী ৬ ও ১১ জুন হবে ম্যাচ দুটি। হাতে বাকি সপ্তাহ তিনেক। লাওস যেখানে মাস দুয়েক আগেই শুরু করে দিয়েছে প্রস্তুতি সেখানে আপাতত বাংলাদেশের সীমাবদ্ধ পরিকল্পনাতেই।
উয়েফা প্রো-লাইসেন্সের জন্য প্রায় দেড় মাস ধরে দেশে নেই কোচ জেমি ডে। নেই সহকারী কোচ স্টুয়ার্ট-ও। কবে ফিরছেন তারা ? আগামী ২৪মে ১০ দিনের ক্যাম্পের জন্য থাইল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল। সহ সভাপতি তাবিথ আউয়াল জানিয়েছেন জেমি ফিরছেন এর আগেই।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ সভাপতি তাবিথ আউয়াল বলেন, জেমি ডের উয়েফা প্রো লাইসেন্সের একটি দরকার ছিল। লাইসেন্সটা পেলেই উনি চলে আসবেন। টিমের তালিকা তার পছন্দকে হিসেবে রেখেই চূড়ান্ত করা হবে।
এদিকে লাওস ম্যাচকে সমানে রেখে বাংলাদেশের কোচিং স্টাফে ফিরছেন ফিজিও সিমন্ট ম্যাল্টবি আর গোলরক্ষক কোচ ডিন মে। আপাতত ১ মাস হলেও পারফরমেন্সের ভিত্তিতে তাদের সঙ্গে দীর্ঘ মেয়াদে চুক্তি করতে চায় ফেডারেশন।
তাবিথ আউয়াল বলেন, আপাতত স্বল্প সময়ের জন্য চুক্তি করলেও তাদের সাথে আমরা পরবর্তীতে দীর্ঘমেয়াদে চুক্তি করবো।
কোচ আসার পরে ঘোষণা করা হবে লাওসের বিপক্ষে ম্যাচের জন্য ২৩ সদস্যের বাংলাদেশ দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.