সংবাদ শিরোনাম
সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «  

উইন্ডিজ বধে বিকেলে মাঠে নামছে টাইগাররা

সিলেটপোস্ট ডেস্ক ::আরও একটি ফাইনালের সামনে বাংলাদেশ। টাইগারদের সামনে এবার বাধা উইন্ডিজরা। ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়।
চলতি সিরিজে দুর্দান্ত ফর্মে আছে টিম বাংলাদেশ। তিনটি ম্যাচেই রান তাড়া করে জিতেছে মাশরাফি বাহিনী। তামিম-লিটন-সৌম্য-সাকিব সবাই আছেন ফর্মে। সিরিজের আগের দুই ম্যাচেই উইন্ডিজকে হেসেখেলে হারিয়েছে বাংলাদেশ। ফাইনালে তাই এগিয়ে থাকবে রোডস বাহিনীই। সবাই ফর্মে থাকায় দলগঠনে মধুর সমস্যায় পড়েছে টিম ম্যানেজমেন্ট।
আয়ারল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেলা লিটন দাশকে রেখে এই ম্যাচে আবারো ফেরানো হতে পারে ব্যাক টু ব্যাক ফিফটি হাঁকানো সৌম্য সরকারকে। এছাড়া পেসার রুবেল হোসেনের পরিবর্তে মোস্তাফিজ এবং মোসাদ্দেকের পরিবর্তে ফিরতে পারেন মেহেদি মিরাজও। তবে আগের ম্যাচে চোট পাওয়া অলরাউন্ডার সাকিব আল হাসানের এই ম্যাচে খেলা নিয়ে সংশয় রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.