সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

উইন্ডিজ বধে বিকেলে মাঠে নামছে টাইগাররা

সিলেটপোস্ট ডেস্ক ::আরও একটি ফাইনালের সামনে বাংলাদেশ। টাইগারদের সামনে এবার বাধা উইন্ডিজরা। ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়।
চলতি সিরিজে দুর্দান্ত ফর্মে আছে টিম বাংলাদেশ। তিনটি ম্যাচেই রান তাড়া করে জিতেছে মাশরাফি বাহিনী। তামিম-লিটন-সৌম্য-সাকিব সবাই আছেন ফর্মে। সিরিজের আগের দুই ম্যাচেই উইন্ডিজকে হেসেখেলে হারিয়েছে বাংলাদেশ। ফাইনালে তাই এগিয়ে থাকবে রোডস বাহিনীই। সবাই ফর্মে থাকায় দলগঠনে মধুর সমস্যায় পড়েছে টিম ম্যানেজমেন্ট।
আয়ারল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেলা লিটন দাশকে রেখে এই ম্যাচে আবারো ফেরানো হতে পারে ব্যাক টু ব্যাক ফিফটি হাঁকানো সৌম্য সরকারকে। এছাড়া পেসার রুবেল হোসেনের পরিবর্তে মোস্তাফিজ এবং মোসাদ্দেকের পরিবর্তে ফিরতে পারেন মেহেদি মিরাজও। তবে আগের ম্যাচে চোট পাওয়া অলরাউন্ডার সাকিব আল হাসানের এই ম্যাচে খেলা নিয়ে সংশয় রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.