সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

ইফতারি করা অবস্থায় ১০ খুন!

সিলেটপোস্ট ডেস্ক ::রোজা শেষে সন্ধ্যায় তারা বসেছিলেন ইফতারি নিয়ে। মাগরিবের আযান হওয়ায় শুরু করেছিলেন ইফতার গ্রহণ। কিন্তু সেই ইফতার গ্রহণ শেষ হওয়ার আগেই প্রাণ দিতে হয়েছে ১০ জনকে।
মঙ্গলবার (১৫ মে) সিরিয়ার শরণার্থী ক্যাম্পে এক রকেট হামলায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এতে অপর ৩০ রোজাদার আহত হয়েছেন।
বৃহস্পতিবার এক বিবৃতির মাধ্যমে জাতিসংঘ এ তথ্য জানিয়েছে বলে তুর্কি গণমাধ্যম ডেইলি সাবাহর খবরে উল্লেখ করা হয়েছে।
জাতিসংঘের মানবিক সহায়তা সংস্থা ইউএনআরডাব্লিউএ এর বিবৃতিতে বলা হয়, মঙ্গলবার আলেপ্পোর ফিলিস্তিনি শরণার্থী ক্যাম্পে পরিবারের সদস্যরা যখন ইফতারের জন্য সমবেত হয়েছিলেন ঠিক সেই মুহূর্তেই বেশ কয়েকটি রকেট হামলা চালানো হয়।
নীরব নামক এই ক্যাম্পে অনেক শরণার্থী ছিলেন। এ হামলায় চার শিশুসহ ১০ জন বেসামরিক লোক নিহত হন। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে বিবৃতিতে জানানো হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.