সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

রোগীর পেটে ১১৬টি লোহার পেরেক!

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের রাজস্থানের কোটার বুন্দি সরকারী হাসপাতালের চিকিৎসকরা এক রোগীর পেট থেকে ১১৬টি লোহার পেরেক বের করেছেন। সেই সঙ্গে পেট থেকে আরও একটি লোহার তার ও লম্বা পেরেক বের করা হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই রোগীর নাম ভোলা শঙ্কর। তিনি পেশায় মালী। বেশ কয়েক দিন ধরে পেট ব্যাথায় ভুগছিলেন্ পরে হাসপাতলে আসেন চিকিৎসা নিতে। এক্স-রে ও সিটি স্ক্যানের পর তার পেটের ভেতর পেরেক, তার ও পেলেট ধরা পড়ে।

তবে এতোগুলো লোহা-লক্কর পেটের ভেতর কীভাবে এলো, সে ব্যাপারে কিছুই জানেন না ভোলা শঙ্কর। তার পরিবারের লোকজনও এ ব্যাপারে কিছু বলতে পারছেন না। অস্ত্রোপচারের পর তিনি এখন সুস্থ আছেন।

হাসপাতালের সার্জন অনিল সাইনি জানান, ভোলা শঙ্করের পেট থেকে বের করা অধিকাংশ পেরেকের দৈর্ঘ্য ৬ সেন্টিমিটার। প্রায় দেড় ঘন্টার অস্ত্রপচারে ৪২ বছর বয়সী তার পেট থেকে সবকয়টি পেরেক, তার ও পেলেট বের করা হয়েছে।

চিকিৎসকরা বলছেন, কিছুদিন আগেও কলকাতাতে এমন একটি ঘটনা ঘটেছিল। এক ব্যক্তির পেট থেকে আড়াই সেন্টিমিটার লম্বা বেশ কয়েকটি পেরেট বের করা হয়। ২০১৭ সালের জুলাইয়ে বুন্দিরই এক বাসিন্দার পেট থেকে ১৫০টি সূচ ও পেরেক উদ্ধার করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.