সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে স্বামীর কাছে নগ্ন ছবি প্রেরণ

সিলেটপোস্ট ডেস্ক ::প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের নগ্ন ছবি তুলে বিষয়টি কাউকে জানালে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ার পর ওই নগ্ন ছবি ধর্ষিতার স্বামীর কাছে প্রেরণ করায় ঘটনায় অবশেষে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক রাকিব সরদারকে প্রধান আসামি করে মামলায় আরও ২/৩জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের।

আজ শুক্রবার সকালে থানার ওসি গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, ওই গ্রামের শাহিন সরদারের বখাটে পুত্র রাকিব সরদার (১৯) দীর্ঘদিন থেকে প্রতিবেশী মজিদ সরদারের বাড়ির ভাড়াটিয়া এক সৌদি প্রবাসীর স্ত্রী কলেজ ছাত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় অজ্ঞাতনামা তার (ধর্ষক রাকিব) সহযোগিরা ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে। পরবর্তীতে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ধর্ষক রাকিব আপত্তিকর ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

মামলার বাদি সৌদি প্রবাসীর স্ত্রী জানান, ওই ছবির ভয় দেখিয়ে তাকে পূর্ণরায় ধর্ষণের চেষ্টা চালায় বখাটে রাকিব। এসময় বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোন কর্ণপাত না করে উল্টো তাকে শ্বাসিয়ে দেয়। অভিভাবকদের জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয় বখাটে রাকিব সরদার। এজাহারে আরও উল্লেখ করা হয়েছে, দীর্ঘদিন পর ধর্ষক রাকিব সরদার গত ১৪ মে ওই আপত্তিকর একাধিক ছবি তার প্রবাসী স্বামীর ইমো নাম্বারে প্রেরণ করেছে। ফলে তার সুখের সংসার ভাঙ্গার উপক্রম হয়েছে। উপায়অন্তুর না পেয়ে তিনি ধর্ষক রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.