সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

বিয়ের পর বউকে নিয়ে শ্রীমঙ্গলে হানিমুন! সুন্দরী বউ অর্ষা উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::ছোটবেলা থেকে সিনেমা পাগল লাক্স তারকা অর্ষা। নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন।  কিন্তু তার বিয়ে হয় পুরান ঢাকার বাকর খানি ব্যবসায়ী তোতা মিয়ার সঙ্গে।  তোতা মিয়া স্বভাবে সহজ-সরল। সে বিয়ের পর বউকে নিয়ে শ্রীমঙ্গলে হানিমুনে যায়। সেখানে ঘটে বিপত্তি। তার সুন্দরী বউ অর্ষা উধাও হয়ে ফটোগ্রাফের মাধ্যমে একজন পরিচালকের দেখা পায়। তার নায়িকা হওয়ার শখটি আবারো জাগে। এই সুযোগটি সে হাতছাড়া করতে চায় না। পরিচালকের হাত ধরে এফডিসিতে পাড়ি জমায় অর্ষা। ‘তোতা মিয়ার হানিমুন’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে অভিনেত্রী অর্ষাকে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে। আসছে ঈদের জন্য এটি নির্মাণ করেছেন আলী সুজন।
নাটকটি প্রসঙ্গে অর্ষা বলেন, চরিত্রটি অনেক মজার। নাম কুলসুম বেগম। হানিমুন থেকে কারো বউ চলে গেলে কেমন পরিস্থিতি হয় এই নাটকে দর্শক সেটি দেখতে পাবে। ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করছি। এই নাটকের গল্পটি বরাবরই একটু ব্যতিক্রম মনে হয়েছে। দর্শকের ভালো লাগবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.