সংবাদ শিরোনাম
বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «   বিদ্যুতের মূল্যবৃদ্ধির পেছনে যেসব যুক্তি দিল এনার্জি কমিশন  » «   মুজিববর্ষে বাংলার মাটিতে মোদিকে দেখতে চায় না মানুষ : আল্লামা শফী  » «   আরেক দফা বাড়ছে বিদ্যুতের দাম, ঘোষণা বিকালে  » «  

বিয়ের পর বউকে নিয়ে শ্রীমঙ্গলে হানিমুন! সুন্দরী বউ অর্ষা উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::ছোটবেলা থেকে সিনেমা পাগল লাক্স তারকা অর্ষা। নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন।  কিন্তু তার বিয়ে হয় পুরান ঢাকার বাকর খানি ব্যবসায়ী তোতা মিয়ার সঙ্গে।  তোতা মিয়া স্বভাবে সহজ-সরল। সে বিয়ের পর বউকে নিয়ে শ্রীমঙ্গলে হানিমুনে যায়। সেখানে ঘটে বিপত্তি। তার সুন্দরী বউ অর্ষা উধাও হয়ে ফটোগ্রাফের মাধ্যমে একজন পরিচালকের দেখা পায়। তার নায়িকা হওয়ার শখটি আবারো জাগে। এই সুযোগটি সে হাতছাড়া করতে চায় না। পরিচালকের হাত ধরে এফডিসিতে পাড়ি জমায় অর্ষা। ‘তোতা মিয়ার হানিমুন’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে অভিনেত্রী অর্ষাকে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে। আসছে ঈদের জন্য এটি নির্মাণ করেছেন আলী সুজন।
নাটকটি প্রসঙ্গে অর্ষা বলেন, চরিত্রটি অনেক মজার। নাম কুলসুম বেগম। হানিমুন থেকে কারো বউ চলে গেলে কেমন পরিস্থিতি হয় এই নাটকে দর্শক সেটি দেখতে পাবে। ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করছি। এই নাটকের গল্পটি বরাবরই একটু ব্যতিক্রম মনে হয়েছে। দর্শকের ভালো লাগবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.