সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

বিয়ের পর বউকে নিয়ে শ্রীমঙ্গলে হানিমুন! সুন্দরী বউ অর্ষা উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::ছোটবেলা থেকে সিনেমা পাগল লাক্স তারকা অর্ষা। নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন।  কিন্তু তার বিয়ে হয় পুরান ঢাকার বাকর খানি ব্যবসায়ী তোতা মিয়ার সঙ্গে।  তোতা মিয়া স্বভাবে সহজ-সরল। সে বিয়ের পর বউকে নিয়ে শ্রীমঙ্গলে হানিমুনে যায়। সেখানে ঘটে বিপত্তি। তার সুন্দরী বউ অর্ষা উধাও হয়ে ফটোগ্রাফের মাধ্যমে একজন পরিচালকের দেখা পায়। তার নায়িকা হওয়ার শখটি আবারো জাগে। এই সুযোগটি সে হাতছাড়া করতে চায় না। পরিচালকের হাত ধরে এফডিসিতে পাড়ি জমায় অর্ষা। ‘তোতা মিয়ার হানিমুন’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে অভিনেত্রী অর্ষাকে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে। আসছে ঈদের জন্য এটি নির্মাণ করেছেন আলী সুজন।
নাটকটি প্রসঙ্গে অর্ষা বলেন, চরিত্রটি অনেক মজার। নাম কুলসুম বেগম। হানিমুন থেকে কারো বউ চলে গেলে কেমন পরিস্থিতি হয় এই নাটকে দর্শক সেটি দেখতে পাবে। ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করছি। এই নাটকের গল্পটি বরাবরই একটু ব্যতিক্রম মনে হয়েছে। দর্শকের ভালো লাগবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.