সংবাদ শিরোনাম
চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার  » «   সিলেট সিটিতে ৭৮৯ কোটি টাকার বাজেট  » «   গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে আউয়াল ব্রিক ফিল্ডের সামনে থেকে পাইপগানসহ যুবক আটক  » «   নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে হার্ট এট্যাকে স্বামীর মৃত্যু!  » «   খাসদবির এলাকার শাহীন হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার  » «   শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় শ্রমিকের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তে ভারতীয় ২১ টি গরু আটক  » «   সৌদির সড়কে বাংলাদেশী ৪ যুবক নিহত  » «   ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আটক ১  » «   জামালগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আটক ১  » «   বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত  » «   সুনামগঞ্জর তেঘরিয়া এলাকায় নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২  » «   সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «  

জেলা প্রশাসনের ইফতার মাহফিলে আমাকে কোনো দাওয়াত দেয়া হয়নি-মেয়র আরিফ

সিলেটপোস্ট ডেস্ক ::শুক্রবার ইফতার মাহফিলের আয়োজন করে সিলেট জেলা প্রশাসন। এতে সিলেটের রাজনৈতিক নেতৃবৃন্দসহ, জনপ্রতিনিধি ও সুধীজনদের আমন্ত্রণ জানানো হয়। তবে এই ইফতার মাহফিলে আমন্ত্রণ পাননি সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার (১৭ মে) সিলেট সার্কিট হাউসে আয়োজিত এই ইফতার মাহফিলে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের নেতারা অংশ নেন। তবে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে এ আয়োজনে দেখা যায়নি।

এনিয়ে নানা আলোচনা শুরু হলে খোঁজ নিয়ে জানান জানা যায় সিটি মেয়রকে ইফতার মাহফিলের আমন্ত্রণই জানায়নি জেলা প্রশাসন।

বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী গত বছর অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানকে পরাজিত করে টানা দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন।

এ ব্যাপারে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ইফতার মাহফিলের বিষয়টি আমি জানি না। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমাকে ইফতার মাহফিলের কোনো দাওয়াত দেয়া হয়নি।

তিনি বলেন, নগরবাসীর মনোনীত প্রতিনিধিকে এরকম আয়োজনে আমন্ত্রণ না জানানো নগরবাসীকেই উপেক্ষা করার শামিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.