সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

জেলা প্রশাসনের ইফতার মাহফিলে আমাকে কোনো দাওয়াত দেয়া হয়নি-মেয়র আরিফ

সিলেটপোস্ট ডেস্ক ::শুক্রবার ইফতার মাহফিলের আয়োজন করে সিলেট জেলা প্রশাসন। এতে সিলেটের রাজনৈতিক নেতৃবৃন্দসহ, জনপ্রতিনিধি ও সুধীজনদের আমন্ত্রণ জানানো হয়। তবে এই ইফতার মাহফিলে আমন্ত্রণ পাননি সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার (১৭ মে) সিলেট সার্কিট হাউসে আয়োজিত এই ইফতার মাহফিলে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের নেতারা অংশ নেন। তবে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে এ আয়োজনে দেখা যায়নি।

এনিয়ে নানা আলোচনা শুরু হলে খোঁজ নিয়ে জানান জানা যায় সিটি মেয়রকে ইফতার মাহফিলের আমন্ত্রণই জানায়নি জেলা প্রশাসন।

বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী গত বছর অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানকে পরাজিত করে টানা দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন।

এ ব্যাপারে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ইফতার মাহফিলের বিষয়টি আমি জানি না। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমাকে ইফতার মাহফিলের কোনো দাওয়াত দেয়া হয়নি।

তিনি বলেন, নগরবাসীর মনোনীত প্রতিনিধিকে এরকম আয়োজনে আমন্ত্রণ না জানানো নগরবাসীকেই উপেক্ষা করার শামিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.