সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

ঢাকায় নামতে না পেরে চট্টগ্রামে দু’টি ফ্লাইটের অবতরণ

সিলেটপোস্ট ডেস্ক ::বৈরী আবহাওয়ার কারণে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ বিমান ও ইউএস বাংলার দুটি ফ্লাইট।
শুক্রবার (১৭ মে) সন্ধ্যার পর রাজশাহী থেকে আসা বাংলাদেশ বিমান এবং সৈয়দপুর থেকে আসা বেসরকারি বিমান সংস্থা ইউ এস বাংলার দু’টি ফ্লাইট চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে অবতরণ করেছে।
জানা গেছে, সন্ধ্যার পর থেকে ঢাকায় ঝড়ো হাওয়াসহ বৃষ্টি শুরু হলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ফ্লাইটের উঠানামা বিঘ্নিত হয়। এসময় রাজশাহী থেকে ঢাকা অভিমুখী বাংলাদেশ বিমানের ফ্লাইট (বিজি-৪৯২) চট্টগ্রামে অবতরণ করে। এরপর সৈয়দপুর থেকে ঢাকা অভিমুখী ইউ এস বাংলার আরেকটি ফ্লাইট (১৫৮) চট্টগ্রামে অবতরণ করে।
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সরওয়ার ই জামান জানান,‘ঢাকায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ফ্লাইট নামতে পারছে না। দু’টি ফ্লাইট ইতোমধ্যে চট্টগ্রামে ডাইভার্ট করা হয়েছে। আরও ফ্লাইট চট্টগ্রামে অবতরণের সম্ভাবনা আছে। তবে ঢাকার আবহাওয়া স্বাভাবিক হলে ফ্লাইটগুলো পুনরায় ঢাকায় পাঠানো হবে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.