সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

ঢাকায় নামতে না পেরে চট্টগ্রামে দু’টি ফ্লাইটের অবতরণ

সিলেটপোস্ট ডেস্ক ::বৈরী আবহাওয়ার কারণে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ বিমান ও ইউএস বাংলার দুটি ফ্লাইট।
শুক্রবার (১৭ মে) সন্ধ্যার পর রাজশাহী থেকে আসা বাংলাদেশ বিমান এবং সৈয়দপুর থেকে আসা বেসরকারি বিমান সংস্থা ইউ এস বাংলার দু’টি ফ্লাইট চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে অবতরণ করেছে।
জানা গেছে, সন্ধ্যার পর থেকে ঢাকায় ঝড়ো হাওয়াসহ বৃষ্টি শুরু হলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ফ্লাইটের উঠানামা বিঘ্নিত হয়। এসময় রাজশাহী থেকে ঢাকা অভিমুখী বাংলাদেশ বিমানের ফ্লাইট (বিজি-৪৯২) চট্টগ্রামে অবতরণ করে। এরপর সৈয়দপুর থেকে ঢাকা অভিমুখী ইউ এস বাংলার আরেকটি ফ্লাইট (১৫৮) চট্টগ্রামে অবতরণ করে।
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সরওয়ার ই জামান জানান,‘ঢাকায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ফ্লাইট নামতে পারছে না। দু’টি ফ্লাইট ইতোমধ্যে চট্টগ্রামে ডাইভার্ট করা হয়েছে। আরও ফ্লাইট চট্টগ্রামে অবতরণের সম্ভাবনা আছে। তবে ঢাকার আবহাওয়া স্বাভাবিক হলে ফ্লাইটগুলো পুনরায় ঢাকায় পাঠানো হবে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.