সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

ঢাকায় নামতে না পেরে চট্টগ্রামে দু’টি ফ্লাইটের অবতরণ

সিলেটপোস্ট ডেস্ক ::বৈরী আবহাওয়ার কারণে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ বিমান ও ইউএস বাংলার দুটি ফ্লাইট।
শুক্রবার (১৭ মে) সন্ধ্যার পর রাজশাহী থেকে আসা বাংলাদেশ বিমান এবং সৈয়দপুর থেকে আসা বেসরকারি বিমান সংস্থা ইউ এস বাংলার দু’টি ফ্লাইট চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে অবতরণ করেছে।
জানা গেছে, সন্ধ্যার পর থেকে ঢাকায় ঝড়ো হাওয়াসহ বৃষ্টি শুরু হলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ফ্লাইটের উঠানামা বিঘ্নিত হয়। এসময় রাজশাহী থেকে ঢাকা অভিমুখী বাংলাদেশ বিমানের ফ্লাইট (বিজি-৪৯২) চট্টগ্রামে অবতরণ করে। এরপর সৈয়দপুর থেকে ঢাকা অভিমুখী ইউ এস বাংলার আরেকটি ফ্লাইট (১৫৮) চট্টগ্রামে অবতরণ করে।
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সরওয়ার ই জামান জানান,‘ঢাকায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ফ্লাইট নামতে পারছে না। দু’টি ফ্লাইট ইতোমধ্যে চট্টগ্রামে ডাইভার্ট করা হয়েছে। আরও ফ্লাইট চট্টগ্রামে অবতরণের সম্ভাবনা আছে। তবে ঢাকার আবহাওয়া স্বাভাবিক হলে ফ্লাইটগুলো পুনরায় ঢাকায় পাঠানো হবে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.