সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

চোরদেরকে সহায়তা করার অভিযোগ,জগন্নাথপুর থানার এস,আই জাকির-চোরদের দাবি

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের ছাতক থানার জাউয়া বাজার পুলিশ ফাঁড়ির এস,আই গরু চুরির সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে দুই চোরকে আটক করে জাউয়া পুলিশ ফাঁড়িতে এনে জিজ্ঞাসাবাদ করলে ধৃত চোরেরা তাদের সহযোগী হিসেবে দক্ষিণ সুনামগঞ্জ থানা থেকে সদ্য বদলী হয়ে জগন্নাথপুর থানায় আসা এস,আই জাকির হোসেনের নাম বলে। চোর পুলিশের এমন সম্পকের খবর পৌঁছে যায় সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খান এর কাছে। তিনি বিষয়টি তদন্ত করতে তাৎক্ষণিক ওই পুলিশ কর্মকর্তাকে ক্লোজ করেন।
খোঁজ নিয়ে জানা গেছে, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ থানা থেকে জগন্নাথপুর থানায় সদ্য যোগদানকারী সহকারি উপপরিদর্শক (এ,এসআই) জাকির হোসেনের বিরুদ্ধে গরু চুরির ঘটনায় চোরদেরকে সহায়তা করার অভিযোগ সুনামগঞ্জের পুলিশ সুপার কে অবহিত করা হলে তিনি বিষয়টি তদন্ত করতে ওই পুলিশ কর্মকর্তা কে ক্লোজ করে পুলিশ লাইনে স্হানান্তরের নির্দেশ দেন।চুরির মামলার তদন্তকারী কর্মকর্তা জাউয়া বাজার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এস,আই) সফিকুল হক বলেন, সুনামগঞ্জের ছাতক থানার বড়কাপন  গ্রামের আমজান হোসেন ও  দোয়ারাবাজারে উপজেলার  রণভূমি গ্রামের রাসেল মিয়া কে গরু চুরির মামলায় সম্পৃক্ত থাকার অভিযোগে বুধবার গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে ধৃত চোরেরা এএসআই জাকিরের কথা বলেন।
বৃহস্পতিবার ধৃত চোরদের  কে সুনামগঞ্জ জেল হাজতে পাঠাই।
ছাতক থানার জাউয়া বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ নির্মল দে জানান, বুধবার জাউয়া বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ দুই গরু চোরকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় চুরির বিষয়টি জগন্নাথপুর থানার সহকারি উপ পরিদর্শক  (এএসআই) দক্ষিণ সুনামগঞ্জ থেকে বদলি হয়ে আসা জাকির হোসেনের জানা আছে। তিনি তাদের কে সহায়তা করেন বলে দাবি করে। এ ঘটনাটি আমরা সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের অবগত করলে তারা পুলিশ সুপারকে অবগত করেন।
এ বিষয়ে জানতে জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক জাকির হোসেনের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি
নিজেকে চোর ডাকাতের আতঙ্ক জানিয়ে এটি একটি ষড়ষন্ত্র বলে দাবি করেন।
জগন্নাথপুর থানার ওসি ইখতেয়ার উদ্দিন বলেন, এএসআই জাকিরের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করতে তাকে ক্লোজ করা হয়েছে।
সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খান  বলেন,জনগনের জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ কাজ করছে। এএসআই জাকিরের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করতে তাকে ক্লোজ করে পুলিশ লাইনে নেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.