সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে আইনজীবী পরিচয়দানকারী এক প্রতারককে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম শরীফ উদ্দিন খান। রোববার সকালে আইনজীবী সমিতির নেতারা তাকে আটকের পর কতোয়ালি থানা পুলিশের হাতে তুলে দেন।

সিলেট জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার নগরডেংরি এলাকার মঈন উদ্দিন খানের ছেলে শরীফ উদ্দিন খান নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে বিচারপ্রার্থী ব্যক্তিদের সাথে প্রতারণা করে আসছিলেন। তিনি ফেসবুকে ‘এডভোকেট শরীফ উদ্দিন খান’ নামে আইডি খুলেও প্রতারণা করছিলেন। যদিও তিনি সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য নন এমনকি বার কাউন্সিলেরও সনদ নেই।

জেলা আইনজীবী সমিতির ৩ নং বার হলের সামনে থেকে শরীফ উদ্দিনকে আটক করা হয়।

এ ব্যাপারে সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ বলেন, সাম্প্রতিক সময়ে আদালত চত্বরে ভূয়া আইনজীবী ও দালালদের উৎপাত বেড়ে গেছে। এদের বিরুদ্ধে রোববার অভিযানে নামে আইনজীবী সমিতি। এসময় নিজেকে আইনজীবী পরিচয় দেওয়া প্রতারক শরীফকে আটক করা হয়। তাকে কতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রিও করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.