সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «  

সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে আইনজীবী পরিচয়দানকারী এক প্রতারককে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম শরীফ উদ্দিন খান। রোববার সকালে আইনজীবী সমিতির নেতারা তাকে আটকের পর কতোয়ালি থানা পুলিশের হাতে তুলে দেন।

সিলেট জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার নগরডেংরি এলাকার মঈন উদ্দিন খানের ছেলে শরীফ উদ্দিন খান নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে বিচারপ্রার্থী ব্যক্তিদের সাথে প্রতারণা করে আসছিলেন। তিনি ফেসবুকে ‘এডভোকেট শরীফ উদ্দিন খান’ নামে আইডি খুলেও প্রতারণা করছিলেন। যদিও তিনি সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য নন এমনকি বার কাউন্সিলেরও সনদ নেই।

জেলা আইনজীবী সমিতির ৩ নং বার হলের সামনে থেকে শরীফ উদ্দিনকে আটক করা হয়।

এ ব্যাপারে সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ বলেন, সাম্প্রতিক সময়ে আদালত চত্বরে ভূয়া আইনজীবী ও দালালদের উৎপাত বেড়ে গেছে। এদের বিরুদ্ধে রোববার অভিযানে নামে আইনজীবী সমিতি। এসময় নিজেকে আইনজীবী পরিচয় দেওয়া প্রতারক শরীফকে আটক করা হয়। তাকে কতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রিও করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.