সংবাদ শিরোনাম
জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১  » «   ফাঁসির মঞ্চে জহ্লাদকে চমকে দিয়েছিল ক্ষুদিরামের কথা! কি এমন কথা বলেছিলেন ক্ষুদিরাম?  » «   ধর্ষণের শিকার বিদেশ ফেরত দুই সন্তানের জননীর করুণ কাহিনী  » «   লুকিয়ে বিয়ে করতে গিয়ে…  » «   তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «   স্ত্রীকে বোন বানিয়ে একাধিক বিয়ে, অতঃপর…  » «  

সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে আইনজীবী পরিচয়দানকারী এক প্রতারককে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম শরীফ উদ্দিন খান। রোববার সকালে আইনজীবী সমিতির নেতারা তাকে আটকের পর কতোয়ালি থানা পুলিশের হাতে তুলে দেন।

সিলেট জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার নগরডেংরি এলাকার মঈন উদ্দিন খানের ছেলে শরীফ উদ্দিন খান নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে বিচারপ্রার্থী ব্যক্তিদের সাথে প্রতারণা করে আসছিলেন। তিনি ফেসবুকে ‘এডভোকেট শরীফ উদ্দিন খান’ নামে আইডি খুলেও প্রতারণা করছিলেন। যদিও তিনি সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য নন এমনকি বার কাউন্সিলেরও সনদ নেই।

জেলা আইনজীবী সমিতির ৩ নং বার হলের সামনে থেকে শরীফ উদ্দিনকে আটক করা হয়।

এ ব্যাপারে সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ বলেন, সাম্প্রতিক সময়ে আদালত চত্বরে ভূয়া আইনজীবী ও দালালদের উৎপাত বেড়ে গেছে। এদের বিরুদ্ধে রোববার অভিযানে নামে আইনজীবী সমিতি। এসময় নিজেকে আইনজীবী পরিচয় দেওয়া প্রতারক শরীফকে আটক করা হয়। তাকে কতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রিও করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.