সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে

সিলেটপোস্ট ডেস্ক ::আরব বিশ্বের বেশ কয়েকটি দেশ যেমন, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, ওমান, কাতার, বাহরাইন, মিশর, সিরিয়া, ইয়েমেন সহ বিভিন্ন দেশের অসংখ্য প্রবাসী সৌদি আরবে বাস করে। সেই সঙ্গে প্রায় বিশ লক্ষাধিক বাংলাদেশি প্রবাসী বসবাস করে সেখানে।
সাধারণ পেশায় এখানে বেশিরভাগ প্রবাসী বাংলাদেশিরা থাকায়, চুরিসহ ছোটখাট অপরাধমূলক কর্মকাণ্ড অন্য দেশের নাগরিকরা করলেও এর দায় বাংলাদেশিদের উপর অনেক সময় চাপিয়ে দেয়।
রোববার স্থানীয় সময় সকাল ৬ টায় বাংলাদেশি মার্কেটে পার্কিং করা গাড়ী থেকে চাউলের বস্তা চুরি করে ইয়েমেনী বংশভুত এক অধিবাসী। যেটি মার্কেটের সিসিটিভি ক্যামেরায় ধরা পরেছে।
এদিকে এমন ঘটনায় উদ্বেগ জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। তারা জানান, বিভিন্ন সময় এমন ঘটনা প্রায় ঘটে। কিন্তু হরহামেশাই দোষ দেয়া হয় বাংলাদেশিদের। সেক্ষেত্রে অনেক সময় প্রবাসী বাংলাদেশিদের সাজাও ভোগ করতে হয়। এমন ঘটনা প্রতিরোধে কমিউনিটির সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানান তারা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.