সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

ফোন হ্যাক করে নায়িকার আপত্তিকর ছবি ফাঁস!

সিলেটপোস্ট ডেস্ক ::মোবাইল ফোনে একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি তুলেছিলেন তামিল অভিনেত্রী হংসিকা মোতবানী। কিন্তু ব্যক্তিগত মুহূর্তের সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
হংসিকা জানিয়েছেন, তিনি প্রথমে বিষয়টি বুঝতে পারেননি কী ঘটেছে। কিন্তু এখন তিনি নিশ্চিত হয়েছেন, তার মোবাইল ফোন হ্যাক করে ওই ছবি ছড়িয়ে দেয়া হয়েছে।
গত মঙ্গলবার (২২ জানুয়ারি) হংসিকার বেশ কিছু আপত্তিকর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনার কয়েক ঘণ্টা পরই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যম টুইটারে ব্যাখ্যা দেন অভিনেত্রী।
তিনি বলেন, ‘আমার ফোন হ্যাক করা হয়েছে। ফলে যে কোনো মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্ত্বে আনার চেষ্টা করছে।’
তবে হ্যাক হওয়া বিষয়ে হংসিকা এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি। নিজের টিমের ওপরই ভরসা করছেন তিনি।
হংসিকা মূলত তামিল ছবি করেছেন। ২০০৭ সালে ডেবিউ করেন তিনি। কিন্তু তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তার অভিনয় দেখেছেন দর্শক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.