সংবাদ শিরোনাম
জীবন বাজি রেখে নগরবাসীকে দেওয়া ওয়াদা পূর্ণ করবো-উচ্ছেদ অভিযান শেষে মেয়র আরিফ  » «   জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১  » «   ফাঁসির মঞ্চে জহ্লাদকে চমকে দিয়েছিল ক্ষুদিরামের কথা! কি এমন কথা বলেছিলেন ক্ষুদিরাম?  » «   ধর্ষণের শিকার বিদেশ ফেরত দুই সন্তানের জননীর করুণ কাহিনী  » «   লুকিয়ে বিয়ে করতে গিয়ে…  » «   তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «  

ফোন হ্যাক করে নায়িকার আপত্তিকর ছবি ফাঁস!

সিলেটপোস্ট ডেস্ক ::মোবাইল ফোনে একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি তুলেছিলেন তামিল অভিনেত্রী হংসিকা মোতবানী। কিন্তু ব্যক্তিগত মুহূর্তের সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
হংসিকা জানিয়েছেন, তিনি প্রথমে বিষয়টি বুঝতে পারেননি কী ঘটেছে। কিন্তু এখন তিনি নিশ্চিত হয়েছেন, তার মোবাইল ফোন হ্যাক করে ওই ছবি ছড়িয়ে দেয়া হয়েছে।
গত মঙ্গলবার (২২ জানুয়ারি) হংসিকার বেশ কিছু আপত্তিকর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনার কয়েক ঘণ্টা পরই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যম টুইটারে ব্যাখ্যা দেন অভিনেত্রী।
তিনি বলেন, ‘আমার ফোন হ্যাক করা হয়েছে। ফলে যে কোনো মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্ত্বে আনার চেষ্টা করছে।’
তবে হ্যাক হওয়া বিষয়ে হংসিকা এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি। নিজের টিমের ওপরই ভরসা করছেন তিনি।
হংসিকা মূলত তামিল ছবি করেছেন। ২০০৭ সালে ডেবিউ করেন তিনি। কিন্তু তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তার অভিনয় দেখেছেন দর্শক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.