সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

ফোন হ্যাক করে নায়িকার আপত্তিকর ছবি ফাঁস!

সিলেটপোস্ট ডেস্ক ::মোবাইল ফোনে একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি তুলেছিলেন তামিল অভিনেত্রী হংসিকা মোতবানী। কিন্তু ব্যক্তিগত মুহূর্তের সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
হংসিকা জানিয়েছেন, তিনি প্রথমে বিষয়টি বুঝতে পারেননি কী ঘটেছে। কিন্তু এখন তিনি নিশ্চিত হয়েছেন, তার মোবাইল ফোন হ্যাক করে ওই ছবি ছড়িয়ে দেয়া হয়েছে।
গত মঙ্গলবার (২২ জানুয়ারি) হংসিকার বেশ কিছু আপত্তিকর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনার কয়েক ঘণ্টা পরই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যম টুইটারে ব্যাখ্যা দেন অভিনেত্রী।
তিনি বলেন, ‘আমার ফোন হ্যাক করা হয়েছে। ফলে যে কোনো মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্ত্বে আনার চেষ্টা করছে।’
তবে হ্যাক হওয়া বিষয়ে হংসিকা এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি। নিজের টিমের ওপরই ভরসা করছেন তিনি।
হংসিকা মূলত তামিল ছবি করেছেন। ২০০৭ সালে ডেবিউ করেন তিনি। কিন্তু তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তার অভিনয় দেখেছেন দর্শক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.