সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

বিয়ে করছেন চিত্রনায়িকা জলি

সিলেটপোস্ট ডেস্ক ::দীর্ঘ ৫ বছর প্রেমের ইতি টেনে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই সময়ের চিত্রনায়িকা জলি-ব্যবসায়ী আরাফাত রহমান। দুই পরিবারের সম্মতিতে তারা বিয়ে করছেন। সেই সূত্রে ১৬ মে পারিবারিকভাবে বাগদান হয়ে গেল তাদের। বিষয়টি নিশ্চিত করেছেন জলি।
তিনি জানান, হবু বর আরাফাত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত। বাগদান হলেও বিয়ের তারিখ এখনও চূড়ান্ত হয়নি বলে জানান তিনি।
জলি বলেন, ‘আমাদের সম্পর্ক পাঁচ বছরের পুরনো। তখনও আমি নায়িকা হইনি।’
২০১৬ সালে ‘অঙ্গার’ দিয়ে অভিষেক হওয়ার পর ‘নিয়তি’ ও ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবির মাধ্যমে ভালোই পরিচিতি পেয়েছেন জাজ ঘরানার এই উঠতি নায়িকা। এরসঙ্গে বিজ্ঞাপনেও ঝলক দেখিয়েছেন জলি। ‘ডেঞ্জার জোন’ নামের একটি ছবি এখন মুক্তির অপেক্ষায় তার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.