সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা

সিলেটপোস্ট ডেস্ক ::সরকারি চাকরিজীবীদের মে মাসের বেতন ও ভাতাদি আগামী ২৮ মে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মফিউ-উদ্দীন আহমেদ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি রবিবার হিসাব মহানিয়ন্ত্রকের কাছে পাঠানো হয়েছে।

এতে বলা হয়, সরকারি বর্ষপঞ্জি-২০১৯ অনুযায়ী আগামী ৫ জুন (চাঁদ দেখা-সাপেক্ষে) পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে বিধায় সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মচারী ও সামরিক বাহিনীর নন-কমিশন্ড অফিসার/কর্মচারীদের মে মাসের বেতন-ভাতাদি আগামী ২৮ মে প্রদান করা হবে।

একই সঙ্গে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদেরও মে মাসের ভাতা ২৮ মে প্রদান করা হবে। বাংলাদেশ ট্রেজারি রুলসের এসআর ১১৩ (২) প্রদত্ত ক্ষমতাবলে এ আদেশ জারি করা হলো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.