সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা

সিলেটপোস্ট ডেস্ক ::সরকারি চাকরিজীবীদের মে মাসের বেতন ও ভাতাদি আগামী ২৮ মে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মফিউ-উদ্দীন আহমেদ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি রবিবার হিসাব মহানিয়ন্ত্রকের কাছে পাঠানো হয়েছে।

এতে বলা হয়, সরকারি বর্ষপঞ্জি-২০১৯ অনুযায়ী আগামী ৫ জুন (চাঁদ দেখা-সাপেক্ষে) পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে বিধায় সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মচারী ও সামরিক বাহিনীর নন-কমিশন্ড অফিসার/কর্মচারীদের মে মাসের বেতন-ভাতাদি আগামী ২৮ মে প্রদান করা হবে।

একই সঙ্গে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদেরও মে মাসের ভাতা ২৮ মে প্রদান করা হবে। বাংলাদেশ ট্রেজারি রুলসের এসআর ১১৩ (২) প্রদত্ত ক্ষমতাবলে এ আদেশ জারি করা হলো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.