সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে সবার দোয়া চেয়েছেন। গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, আলেম-ওলামা ও আত্মীয় পরিজনদের সঙ্গে ইফতারে তিনি এ দোয়া চান।

এ ইফতার মাহফিলে মহান স্বাধীনতা যুদ্ধে আহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী, আলেম-ওলামা এবং ২১ আগস্টের গ্রেনেড হামলায় আহতরা অংশ নেন। এ ছাড়া অংশগ্রহণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিক উদযাপন কমিটি ও জাতীয় বাস্তবায়ন কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু পরিবারের আত্মীয় পরিজন।

চোখের চিকিৎসার বেশকিছু দিন পর প্রধানমন্ত্রী বড় কোনো অনুষ্ঠানে যোগ দিলেন। সাধারণত ইফতার মাহফিলে তিনি উপস্থিত সবার সাথে ঘুরে ঘুরে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সেটি করতে না পারায় সবার উদ্দেশে কথা বলেন এবং দেশের উন্নয়ন অগ্রগতির জন্য দোয়া কামনা করেন।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সব সদস্য, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদসহ দেশ-জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.