সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «   বিধবাকে গণধর্ষণ, এএসআই প্রত্যাহার  » «   বশেমুরবিপ্রবি বন্ধ, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ  » «   সরকার দুর্নীতির দায় এড়াতে বিএনপিকে দোষ দিচ্ছে  » «   শামীমের রাজ্যে যেনো টাকার বিকল্প কিছু নেই  » «   সিলেটে ৪৫৬ মণ্ডপে দুর্গাপূজা  » «   মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই ভাই নিহত  » «   ‘ইরানের বিরুদ্ধে যুদ্ধ হলে রিয়াদ-আবুধাবি ধ্বংস হযে যাবে’  » «   ফেসবুক কার্যালয়ে কর্মীর আত্মহত্যা  » «   আফগানদের বিপক্ষে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ  » «   মৌলভীবাজারের কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচনের ভোট গ্রহণ শুরু  » «   নগরীর বন্দরবাজারে অস্ত্রসহ ছিনতাইকারী আটক  » «  

জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে সবার দোয়া চেয়েছেন। গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, আলেম-ওলামা ও আত্মীয় পরিজনদের সঙ্গে ইফতারে তিনি এ দোয়া চান।

এ ইফতার মাহফিলে মহান স্বাধীনতা যুদ্ধে আহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী, আলেম-ওলামা এবং ২১ আগস্টের গ্রেনেড হামলায় আহতরা অংশ নেন। এ ছাড়া অংশগ্রহণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিক উদযাপন কমিটি ও জাতীয় বাস্তবায়ন কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু পরিবারের আত্মীয় পরিজন।

চোখের চিকিৎসার বেশকিছু দিন পর প্রধানমন্ত্রী বড় কোনো অনুষ্ঠানে যোগ দিলেন। সাধারণত ইফতার মাহফিলে তিনি উপস্থিত সবার সাথে ঘুরে ঘুরে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সেটি করতে না পারায় সবার উদ্দেশে কথা বলেন এবং দেশের উন্নয়ন অগ্রগতির জন্য দোয়া কামনা করেন।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সব সদস্য, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদসহ দেশ-জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.