সংবাদ শিরোনাম
তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «   স্ত্রীকে বোন বানিয়ে একাধিক বিয়ে, অতঃপর…  » «   বাবা দিবস আজ  » «   জগন্নাথপুরে পালাক্রমে দুই শিক্ষক ধর্ষণ করে ছাত্রীকে এখন সে অন্তঃসত্ত্বা-পিতার দায়িত্ব কে নেবে  » «   শুরুতে বেকায়দায় মুমিন চৌধুরী  » «   দুই কোটি টাকার গাড়ির তেল কিনতে হাঁস-মুরগি চুরি  » «  

জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে সবার দোয়া চেয়েছেন। গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, আলেম-ওলামা ও আত্মীয় পরিজনদের সঙ্গে ইফতারে তিনি এ দোয়া চান।

এ ইফতার মাহফিলে মহান স্বাধীনতা যুদ্ধে আহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী, আলেম-ওলামা এবং ২১ আগস্টের গ্রেনেড হামলায় আহতরা অংশ নেন। এ ছাড়া অংশগ্রহণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিক উদযাপন কমিটি ও জাতীয় বাস্তবায়ন কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু পরিবারের আত্মীয় পরিজন।

চোখের চিকিৎসার বেশকিছু দিন পর প্রধানমন্ত্রী বড় কোনো অনুষ্ঠানে যোগ দিলেন। সাধারণত ইফতার মাহফিলে তিনি উপস্থিত সবার সাথে ঘুরে ঘুরে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সেটি করতে না পারায় সবার উদ্দেশে কথা বলেন এবং দেশের উন্নয়ন অগ্রগতির জন্য দোয়া কামনা করেন।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সব সদস্য, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদসহ দেশ-জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.