সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

চিকিৎসা সেবায় ভিন্ন ভাবনায় অ্যাক্রো মেডিক্যাল

সিলেটপোস্ট ডেস্ক ::চিকিৎসা সেবায় এরই মধ্যে দেশে অনেক প্রতিষ্ঠানই কাজ করছে। তবে ভিন্ন ভাবনায় নতুনভাবে কাজ করছে অ্যাক্রো মেডিক্যাল নামের একটি প্রতিষ্ঠান। দিনে ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন ৩৬০ এঙ্গেলে সেবা প্রদান করবে এই প্রতিষ্ঠানটি। দৈনন্দিন জীবনের মেডিকেল সংশ্লিষ্ট যত সেবা দরকার তা হাতের নাগালে সবই পাওয়া যাচ্ছে এখানে।
অল্প টাকায় নিবন্ধনের পরে পর রোগীদের মেডিকেলের দায়িত্ব পড়বে অ্যাক্রোর ওপর। বাসা থেকে হাসপাতাল নিয়ে যাওয়া, এপয়েন্টমেন্ট, ডাক্তার দেখানো, টেস্ট করানো, রিপোর্ট দেখানো, ঔষুধ কিনে দেয়া, ঔষুধ বুঝিয়ে দেয়া থেকে শুরু করে সব কাজই করছে অ্যাক্রো।
শুধু তাই নয়,  একজন রোগীর সমস্ত ডাটা, অ্যাক্রো নিজস্ব আর্কাইভে রাখার ব্যবস্থা করেছে। এর পাশাপাশি হঠাৎ অসুস্থ হয়ে পড়া রোগীর তাৎক্ষণিক প্রাথমিক সেবা দিতেও থাকছে প্রতিষ্ঠানটি। এ বিষয়ে অ্যাক্রোর পরিচালক জামিল উর রহমান জানান, আমরা ভিন্ন কনসেপ্ট নিয়ে চিকিৎসা সেবা দিচ্ছি। আজকাল অনেক প্রতিষ্ঠানে গেলে রোগীদের নানা হয়রানির শিকার হয়। রোগীদের সব ধরণের দায়িত্ব অ্যাক্রোরই। এই ভাবনা থেকেই মূলত কাজটি শুরু করেছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.