সংবাদ শিরোনাম
জীবন বাজি রেখে নগরবাসীকে দেওয়া ওয়াদা পূর্ণ করবো-উচ্ছেদ অভিযান শেষে মেয়র আরিফ  » «   জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১  » «   ফাঁসির মঞ্চে জহ্লাদকে চমকে দিয়েছিল ক্ষুদিরামের কথা! কি এমন কথা বলেছিলেন ক্ষুদিরাম?  » «   ধর্ষণের শিকার বিদেশ ফেরত দুই সন্তানের জননীর করুণ কাহিনী  » «   লুকিয়ে বিয়ে করতে গিয়ে…  » «   তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «  

নগরীর ইষ্টিকুটুম রেস্টুরেন্ট ও মধুবন সহ চারটি প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর আম্বরখানায় অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ইষ্টিকুটুম রেস্টুরেন্ট এবং মধুবন মিষ্টি বিপণীসহ চারটি প্রতিষ্ঠানকে বড় অঙ্কের জরিমানা করা হয়। আজ মঙ্গলবার বেলা আড়াইটা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এ অভিযান।
অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া।
জানা গেছে, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের জন্য ইষ্টিকুটুম রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা এবং মধুবন মিষ্টি বিপণীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রির দায়ের বাসমতি রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা এবং নোংরা পরিবেশে ইফতারি পরিবেশনের জন্য হাবিব রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযানকালে জেলা স্যানিটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকারসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অনিয়মের অভিযোগে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। সাধারণ মানুষের স্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.