সংবাদ শিরোনাম
জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «  

নগরীর ইষ্টিকুটুম রেস্টুরেন্ট ও মধুবন সহ চারটি প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর আম্বরখানায় অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ইষ্টিকুটুম রেস্টুরেন্ট এবং মধুবন মিষ্টি বিপণীসহ চারটি প্রতিষ্ঠানকে বড় অঙ্কের জরিমানা করা হয়। আজ মঙ্গলবার বেলা আড়াইটা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এ অভিযান।
অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া।
জানা গেছে, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের জন্য ইষ্টিকুটুম রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা এবং মধুবন মিষ্টি বিপণীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রির দায়ের বাসমতি রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা এবং নোংরা পরিবেশে ইফতারি পরিবেশনের জন্য হাবিব রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযানকালে জেলা স্যানিটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকারসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অনিয়মের অভিযোগে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। সাধারণ মানুষের স্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.