সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

শিক্ষিকাকে ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন

সিলেটপোস্ট ডেস্ক ::কুষ্টিয়ায় শিক্ষিকাকে ধর্ষণের দায়ে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষককে যাবজ্জীবন কারাদ- ও ১ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দ-প্রাপ্ত ওই আসামির নাম শরিফুল ইসলাম। সে মেহেরপুর মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামের মৃত রহমান মোল্লার ছেলে এবং মুজিবনগর আ¤্রকানন নি¤œমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আদালত সূত্র জানায়, ধর্ষণের শিকার ওই শিক্ষিকা ২০১৬ সালের ১৩ মে মাধ্যমিক স্কুল শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে অভিযুক্ত প্রধান শিক্ষক শরিফুল ইসলামের সঙ্গে কুষ্টিয়া আসেন। তারা শহরের বড়বাজার এলাকায় আল আমিন আবাসিক হোটেলে মামা-ভাগ্নি পরিচয়ে পাশাপাশি দুটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে ওঠেন। পরদিন সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার প্রস্তুতিকালে শরিফুল ইসলাম ওই শিক্ষিকার কক্ষে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানাতে হত্যার হুমকি দেয়। এই ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকা বাদী হয়ে ২০০০ সংশোধনী ২০০৩ এর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের দঃবিঃ ৯ (১)ক(৩০) ধারায় অভিযোগ এনে প্রধান শিক্ষক শরিফুল ইসলামের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন।

এদিকে দীর্ঘ সাক্ষ্য শুনানি শেষে আসামি শরিফুর ইসলামের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদ-সহ ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদ-াদেশ প্রদান করে আদালত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.