সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::রমজানে মাসে দ্রব্যমূল্যের মান ও দাম নিয়ন্ত্রণে সিলেটে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। বুধবারও বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে অনিয়মের খোঁজ পায় জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমান আদালত। পৃথক এসব অভিযানে ভোগ্যপন্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান মঞ্জিল গ্রুপ, মধুফুল, নিশিতা ফুডস ও একটি ইটভাটাকে প্রায় সাড়ে ৩ লাখ টাকা জরিমানা করা হয়।

বুধবার দুপুরে সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের নেতৃত্বে নগরীর গোটাটিকরে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

অভিযানকালে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ও ৫৩ ধারায় মঞ্জিল গ্রুপকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, মধুফুলের ফ্যাক্টরিতে নিম্নমানের নিষিদ্ধ পণ্য মজুদ করে রাখার দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এরআগে বেলা ১২টায় শহরতলীর খাদিমপাড়া ও বিসিক শিল্প নগরী এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী।

অভিযানেমেসার্স লুৎফা ব্রিক ফিল্ডকে লাইসেন্স না থাকায় ২ লাখ ৫০ হাজার টাকা ও মেসার্স নিশিতা ফুডসকে বিভিন্ন অনিয়মে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের সহকারী কেমিস্ট সানোয়ার হোসেন ও বিএসটিআই’র কর্মকর্তা রফিকুল হাসান রিপন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.