সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::রমজানে মাসে দ্রব্যমূল্যের মান ও দাম নিয়ন্ত্রণে সিলেটে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। বুধবারও বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে অনিয়মের খোঁজ পায় জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমান আদালত। পৃথক এসব অভিযানে ভোগ্যপন্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান মঞ্জিল গ্রুপ, মধুফুল, নিশিতা ফুডস ও একটি ইটভাটাকে প্রায় সাড়ে ৩ লাখ টাকা জরিমানা করা হয়।

বুধবার দুপুরে সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের নেতৃত্বে নগরীর গোটাটিকরে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

অভিযানকালে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ও ৫৩ ধারায় মঞ্জিল গ্রুপকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, মধুফুলের ফ্যাক্টরিতে নিম্নমানের নিষিদ্ধ পণ্য মজুদ করে রাখার দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এরআগে বেলা ১২টায় শহরতলীর খাদিমপাড়া ও বিসিক শিল্প নগরী এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী।

অভিযানেমেসার্স লুৎফা ব্রিক ফিল্ডকে লাইসেন্স না থাকায় ২ লাখ ৫০ হাজার টাকা ও মেসার্স নিশিতা ফুডসকে বিভিন্ন অনিয়মে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের সহকারী কেমিস্ট সানোয়ার হোসেন ও বিএসটিআই’র কর্মকর্তা রফিকুল হাসান রিপন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.