সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

হাসপাতালে রোগীদের পচা-বাসি খাবার দেয়ার অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ম নীতির তোয়াক্কা না করে রোগীদের মাঝে নিম্নমানের খাবার সরবরাহ করার অভিযোগ উঠেছে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। সরেজমিনে হাসপাতাল ঘুরে দেখা গেছে যে, রোগীদের দেয়া হচ্ছে পচা, বাসি ও অস্বাস্থ্যকর খাবার।
রোগীদের অভিযোগ, হাসপাতালে যে খাবার দেওয়া হয়, তার নেই স্বাদ। বাধ্য হয়ে বাড়ি থেকে আনা খাবার তিন বেলায় খেতে হয় তাদের। এছাড়াও পচা রুটি ও কলা দেওয়ার অভিযোগ আছেই।
তবে এসব অভিযোগ অস্বীকার করে হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার শাহিনুল হক শাহিন জানান, রোগীদের তিন বেলা পরীক্ষা করে মানসম্মত খাবার দেওয়া হয়। পচা, বাসি খাবার নিয়ে কোন রোগী আমাদের অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। আর এ রকম ঘটনা যদি ঘটে থাকে পরবর্তীতে এর পুনরাবৃত্তি হবে না বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.