সংবাদ শিরোনাম
জীবন বাজি রেখে নগরবাসীকে দেওয়া ওয়াদা পূর্ণ করবো-উচ্ছেদ অভিযান শেষে মেয়র আরিফ  » «   জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১  » «   ফাঁসির মঞ্চে জহ্লাদকে চমকে দিয়েছিল ক্ষুদিরামের কথা! কি এমন কথা বলেছিলেন ক্ষুদিরাম?  » «   ধর্ষণের শিকার বিদেশ ফেরত দুই সন্তানের জননীর করুণ কাহিনী  » «   লুকিয়ে বিয়ে করতে গিয়ে…  » «   তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «  

হাসপাতালে রোগীদের পচা-বাসি খাবার দেয়ার অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ম নীতির তোয়াক্কা না করে রোগীদের মাঝে নিম্নমানের খাবার সরবরাহ করার অভিযোগ উঠেছে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। সরেজমিনে হাসপাতাল ঘুরে দেখা গেছে যে, রোগীদের দেয়া হচ্ছে পচা, বাসি ও অস্বাস্থ্যকর খাবার।
রোগীদের অভিযোগ, হাসপাতালে যে খাবার দেওয়া হয়, তার নেই স্বাদ। বাধ্য হয়ে বাড়ি থেকে আনা খাবার তিন বেলায় খেতে হয় তাদের। এছাড়াও পচা রুটি ও কলা দেওয়ার অভিযোগ আছেই।
তবে এসব অভিযোগ অস্বীকার করে হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার শাহিনুল হক শাহিন জানান, রোগীদের তিন বেলা পরীক্ষা করে মানসম্মত খাবার দেওয়া হয়। পচা, বাসি খাবার নিয়ে কোন রোগী আমাদের অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। আর এ রকম ঘটনা যদি ঘটে থাকে পরবর্তীতে এর পুনরাবৃত্তি হবে না বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.