সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন সুপারস্ট্রার সেলেনা গোমেজের অভিনয় জগতে পা রাখার এখন ১৭ বছর চলছে। বয়সে ছোট জাস্টিন বিবারের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়ে সবচেয়ে আলোচিত হয়েছেন।
একাধারে সঙ্গীতাঙ্গন ও অভিনয় জগৎ মাতিয়ে যাচ্ছেন সেলেনা গোমেজ। এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন ২৬ বছর বয়সী এ তারকা। বয়সে তিনগুণ বড় (৬৮ বছর) বিল মুরকে বিয়ে করছেন বলে উৎসবের মধ্যেই ঘোষণা দিয়েছেন সেলেনা।
বিষয়টি নিয়ে হলিউড পাড়ায় চলছে তুমুল হইচই। যদিও ‘দ্য ডেড ডোন্ট ডাই’ এ দু’জনের জুটি বাঁধার পর থেকে চলাফেরা নিয়ে সন্দেহ ছিল নেটিজেনদের। সন্দেহ ছিল, কিছু একটা হতে যাচ্ছে।
এবার নিজেই বিষয়টি খোলাসা করেছেন সেলেনা গোমেজ। ইনস্টাগ্রামে প্রকাশ করা এক পোস্টে তিনি লিখেছেন, ‘এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যা–ই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.