সংবাদ শিরোনাম
জীবন বাজি রেখে নগরবাসীকে দেওয়া ওয়াদা পূর্ণ করবো-উচ্ছেদ অভিযান শেষে মেয়র আরিফ  » «   জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১  » «   ফাঁসির মঞ্চে জহ্লাদকে চমকে দিয়েছিল ক্ষুদিরামের কথা! কি এমন কথা বলেছিলেন ক্ষুদিরাম?  » «   ধর্ষণের শিকার বিদেশ ফেরত দুই সন্তানের জননীর করুণ কাহিনী  » «   লুকিয়ে বিয়ে করতে গিয়ে…  » «   তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «  

মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন সুপারস্ট্রার সেলেনা গোমেজের অভিনয় জগতে পা রাখার এখন ১৭ বছর চলছে। বয়সে ছোট জাস্টিন বিবারের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়ে সবচেয়ে আলোচিত হয়েছেন।
একাধারে সঙ্গীতাঙ্গন ও অভিনয় জগৎ মাতিয়ে যাচ্ছেন সেলেনা গোমেজ। এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন ২৬ বছর বয়সী এ তারকা। বয়সে তিনগুণ বড় (৬৮ বছর) বিল মুরকে বিয়ে করছেন বলে উৎসবের মধ্যেই ঘোষণা দিয়েছেন সেলেনা।
বিষয়টি নিয়ে হলিউড পাড়ায় চলছে তুমুল হইচই। যদিও ‘দ্য ডেড ডোন্ট ডাই’ এ দু’জনের জুটি বাঁধার পর থেকে চলাফেরা নিয়ে সন্দেহ ছিল নেটিজেনদের। সন্দেহ ছিল, কিছু একটা হতে যাচ্ছে।
এবার নিজেই বিষয়টি খোলাসা করেছেন সেলেনা গোমেজ। ইনস্টাগ্রামে প্রকাশ করা এক পোস্টে তিনি লিখেছেন, ‘এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যা–ই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.