সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন সুপারস্ট্রার সেলেনা গোমেজের অভিনয় জগতে পা রাখার এখন ১৭ বছর চলছে। বয়সে ছোট জাস্টিন বিবারের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়ে সবচেয়ে আলোচিত হয়েছেন।
একাধারে সঙ্গীতাঙ্গন ও অভিনয় জগৎ মাতিয়ে যাচ্ছেন সেলেনা গোমেজ। এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন ২৬ বছর বয়সী এ তারকা। বয়সে তিনগুণ বড় (৬৮ বছর) বিল মুরকে বিয়ে করছেন বলে উৎসবের মধ্যেই ঘোষণা দিয়েছেন সেলেনা।
বিষয়টি নিয়ে হলিউড পাড়ায় চলছে তুমুল হইচই। যদিও ‘দ্য ডেড ডোন্ট ডাই’ এ দু’জনের জুটি বাঁধার পর থেকে চলাফেরা নিয়ে সন্দেহ ছিল নেটিজেনদের। সন্দেহ ছিল, কিছু একটা হতে যাচ্ছে।
এবার নিজেই বিষয়টি খোলাসা করেছেন সেলেনা গোমেজ। ইনস্টাগ্রামে প্রকাশ করা এক পোস্টে তিনি লিখেছেন, ‘এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যা–ই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.