সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

কান-এ লেডি ডায়নার সাজে প্রিয়াঙ্কা

সিলেটপোস্ট ডেস্ক ::কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিষেক হল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। প্রথম দর্শনেই উপস্থিত সবাইকে চমকে দিলেন নায়িকা। ফ্রেঞ্চ রিভেরায় একটি তথ্যচিত্রের স্ক্রিনিং-এ তার যখন আবির্ভাব ঘটল, তখন সবার মনে তাজা হয়ে ওঠে লেডি ডায়নার স্মৃতি। কারণ এই উৎসবে একবার প্রিয়াঙ্কা মতো সাজেই হাজির হয়েছিলেন তিনি।

কানে ঐওঠ/অওউঝ নিয়ে তথ্যচিত্র ‘৫ই’-এর স্ক্রিনিং-এ সম্পূর্ণ সাদা পোশাকে ব্যক্তিত্ব ঝরে পড়েছিল বলিউডের পিগি চপসের থেকে। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন দেশি গার্ল।

এর আগে যেসব অনন্য ব্যক্তিত্বের ছোঁয়ায় সমৃদ্ধ হয়েছে ‘কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’- সাদা-কালোয় তাদের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। তাতে ছিল লেডি ডায়না, সোফিয়া লোরেন ও মোনাকোর রাজকন্যা গ্রেস কেলির ছবি।

এরপরই জল্পনা শুরু হয় যে, কান উৎসবের অভিষেকে এঁদেরই কারও লুক রিক্রিয়েট করতে পারেন প্রিয়াঙ্কা। খুঁজে খুঁজে লেডি ডায়নার সঙ্গে তার সাজের মিল পাওয়া যায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.