সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

হবিগঞ্জের মাধবপুরে হাই কোর্টে নিষিদ্ধ বিভিন্ন পণ্য জব্দ

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুরের কাশিমনহর বাজার ও ধর্মঘর বাজারে অভিযান পরিচালনা করে হাইকোর্টে নিষিদ্ধ বিভিন্ন পণ্য জব্দ করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ মে) সকালে এসব এলাকার প্রায় ১২ টি দোকানে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ লবন, চিপসসহ প্রায় ২০ কেজি পণ্য ধ্বংশ করে উপজেলা প্রশাসন। এসময় বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি দোকান থেকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

একই দিনে মাধবপুরের বহরা রাবার ড্যাম সোনাই নদী থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগে ড্রেজার মেশিন ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত।

সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান গোপন সূত্রে খবর পেয়ে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ড্রেজার মেশিন ধ্বংস করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান বলেন, হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ ৫২ খাদ্য সামগ্রী বিক্রির অভিযোগে বেশ কয়েকটি দোকানে ১৯ হাজার টাকা জরিমানা ও হাইকোর্ট নিষিদ্ধ পণ্য সামগ্রী জব্দ করে ধ্বংশ করা হয়েছে। নিষিদ্ধ ৫২ খাদ্য সামগ্রী বাজার থেকে সরাতে এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.