সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

হবিগঞ্জের মাধবপুরে হাই কোর্টে নিষিদ্ধ বিভিন্ন পণ্য জব্দ

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুরের কাশিমনহর বাজার ও ধর্মঘর বাজারে অভিযান পরিচালনা করে হাইকোর্টে নিষিদ্ধ বিভিন্ন পণ্য জব্দ করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ মে) সকালে এসব এলাকার প্রায় ১২ টি দোকানে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ লবন, চিপসসহ প্রায় ২০ কেজি পণ্য ধ্বংশ করে উপজেলা প্রশাসন। এসময় বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি দোকান থেকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

একই দিনে মাধবপুরের বহরা রাবার ড্যাম সোনাই নদী থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগে ড্রেজার মেশিন ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত।

সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান গোপন সূত্রে খবর পেয়ে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ড্রেজার মেশিন ধ্বংস করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান বলেন, হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ ৫২ খাদ্য সামগ্রী বিক্রির অভিযোগে বেশ কয়েকটি দোকানে ১৯ হাজার টাকা জরিমানা ও হাইকোর্ট নিষিদ্ধ পণ্য সামগ্রী জব্দ করে ধ্বংশ করা হয়েছে। নিষিদ্ধ ৫২ খাদ্য সামগ্রী বাজার থেকে সরাতে এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.